|

শহীদ বেদিতে জুতা পরে পুষ্পমাল্য অর্পণ করলেন তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২০

শহীদ বেদিতে জুতা পরে পুষ্পমাল্য অর্পণ করলেন তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী

আসাদুজাজামান আসাদ, দিনাজপুর প্রতিনিধি: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ ওয়াজেদ আলী সরকার ও তার সহযোগীরা শহীদ বেদিতে জুতা পরে পুষ্প মাল্য অর্পণ করেছেন মর্মে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য যে, বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিবিএ ১৯০২ এর শ্রমিক কর্মচারীরা ১৫ই ডিসেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর এর প্রতিবাদে মানববন্ধন এর আয়োজন করেন।

সেই মানববন্ধন অনুষ্ঠানে তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ ওয়াজেদ আলী সরকার শ্রমিক কর্মচারীদের বিভিন্ন ধরনের উচ্চ বাচ্য কথা বলেন এবং তিনি একথাও বলেন ১৬ তারিখের প্রোগ্রাম আজ কেন করছেন এবং জয়বাংলা স্লোগান কেন দিচ্ছেন? এসব না করে কাজে যোগ দিতে বলেন।

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের সিবিএ কমিটির নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক কর্মচারী জানান, দীর্ঘদিন থেকে আমরা পদোন্নতি পাচ্ছি না এবং আমাদের লকডাউন শিথীল করা হচ্ছে না। সে কারনে আমরা মানবেতর জীবন যাপন করছি।

অন্যদিকে ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র লকডাউন শিথীল করলেও এখন পর্যন্ত বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে লকডাউন শিথীল করা হয়নি। অথচ কর্মকর্তারা খেয়াল খুশিমতো গাড়িতে করে বাইরে যাতায়াত অব্যাহত রেখেছে। কর্মকর্তাদের এমন দ্বৈত আচরণে শ্রমিকদের মধ্যে ক্ষোভের সঞ্চার হচ্ছে।

এ বিষয়ে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ ওয়াজেদ আলী সরকারের সাথে তার মুঠোফোনে বারংবার ফোন দিলে ও তিনি ফোন রিসিভ করেননি।

দেখা হয়েছে: 279
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪