|

শার্শার জান্নাতা খানম মহিলা মাদ্রাসায় স্বাধীনতা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

শার্শার জান্নাতা খানম মহিলা মাদ্রাসায় স্বাধীনতা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শার বেলতা-কাশিপুর জান্নাতা খানম কওমী মহিলা মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার দিবসটি উপলক্ষে দিনব্যাপী কোরআন তেলোয়াত, হামদ্ নাথ, বক্তব্য প্রতিযোগিতা, হাদিস পারদর্শীতা, সংবাদ উপস্থাপন বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ সময় মাদ্রাসা পর্ষদের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ সাহেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিহি ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা,হাজী আবুল কাশেম, হাজী সেলিম হোসেন, আব্দুল মান্নান, খায়রুল ইসলাম প্রমুখ।

এসময় জান্নাতা খানম কওমী মহিলা মাদ্রাসার মোহতামিম মাওলানা কামাল হোসাইন, মাওলানা হাসানুর রহমান বিশ্বাস সহ শিক্ষক- শিক্ষিকাসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এসময় সমাজে বিশেষ অবদান রাখার জন্য সাংবাদিক সোহেল রানাকে মাদ্রাসার পক্ষ থেকে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।

দেখা হয়েছে: 717
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪