|

শার্শার ডিহিতে পুলিশের সঙ্গে রাস্তায় শিক্ষার্থীরা

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৮

শার্শার ডিহিতে পুলিশের সঙ্গে রাস্তায় শিক্ষার্থীরা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

শার্শার ডিহিতে কাশিপুর -শার্শা মহাসড়কে পুলিশের পাশাপাশি কাজ করছে স্কুল কলেজ শিক্ষার্থীরা। যানজট নিরসনসহ যানবাহনের কাগজ ও ড্রাইভিং লাইসেন্স পরীক্ষায় তারা পুলিশের সঙ্গে কাজ করেছেন। এতে করে মোটরযান আইনে মামলার পরিমান বেড়েছে। কোনো গাড়ি ছাড়ানোর জন্য কোনো প্রকার তদ্বিরও কাজে আসছে না বলে জানা গেছে।

সরেজমিনে সরকারি বীরশ্রেষ্ঠ নূরমোহাম্মদ ডিগ্রি কলেজ মোড়ে বুধবার দুপুর সাড়ে ১২থেকে সাড়ে ৩টা পর্যন্ত দেখা যায় এ চিত্র। সাধারণ পথচারীসহ গাড়ির চালকরাও এ বিষয়টিকে সাধুবাদ জানান।দুপুর থেকে ৩ঘণ্টার ব্যবধানে ১৪টির মতো মামলা করা হয়েছে।

পুলিশের সঙ্গে রাস্তায় কর্মরত সরকারি বীরশ্রেষ্ঠ নুরমোহাম্মদ ডিগ্রি কলেজ শিক্ষার্থীরা অংশ নেন।গোড়পাড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) শেখ লুৎফর রহমান বলেন, শিক্ষার্থীরা আমাদের কাজে সহযোগিতা করেছেন এটা খুবই আনন্দের বিষয়।

তাছাড়া বিভিন্ন যানবাহন সিগন্যাল দিলে নানা পরিচয়ে তদ্ববির আসে। কিন্তু শিক্ষার্থীরা সাথে থাকায় তা করতে পারছেনা। এটা আমাদের কাজের জন্য অনেক ভালো হয়েছে।

ট্রাফিক সপ্তাহ ২০১৮ এর অংশ হিসেবে বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত কাশিপুর-শার্শা সড়কের শাড়াতলা পুলিশের এ অভিযানে ১৪টির মতো মামলা হয়েছে। মোটরযান আইন লঙ্ঘনের কারনে এ মামলাগুলো হয়েছে বলে তিনি জানান।

রাস্তায় যানজট নিরসনে কর্মরত শিক্ষার্থীরা বলেন, প্রচণ্ড রোদে আমাদের একটু কষ্ট হচ্ছে। তাতে ও দেশের জন্য কাজ করছি কষ্ট কম অনুভব হচ্ছে। আমরা দেশের কাজে আসতে পেরে খুশি ও আনন্দিত।এ সময় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের টুআইসি (এএসআই) আনসার আলী ও (এএসআই)বাবুল আক্তারসহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 566
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪