|

শার্শায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

শার্শায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এ প্রতিবাদ্য সামনে রেখে বৃহষ্পতিবার সকাল থেকে সারা দেশের সাথে একযোগে যশোরের শার্শায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী ৪র্থ উন্নয়ন মেলা। শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

র‌্যালী ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। র‌্যালী শেষে তিনি ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন। উন্নয়ন মেলায় বেনাপোল কাষ্টমস, বন্দর, বিভিন্ন সরকারি বেসরকারী ব্যাংক, পুলিশ প্রশাসন, তথ্য প্রযুক্তি অধিদপ্তরসহ ৬৫ টি প্রতিষ্ঠানের স্টল স্থান পেয়েছে।

মেলায় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে সরকারের দেশের বিভিন্ন উন্নয়ন কাজ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ আফিল উদ্দিন এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মনজু, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান প্রমুখ।

মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক অর্জিত আন্তজার্তিক স্বীকৃতি, সাফল্য ও পুরস্কার সম্পর্কিত এবং উন্নয়নের নেতৃত্বে ও মুক্তিযুদ্ধের চেতনার উপর নানা প্রদর্শনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উল্লেখযোগ্য ১০টি উদ্যোগ ব্রান্ডিং প্রচার, তথ্য প্রযুক্তি সেবা খাত অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন খাতে বর্তমান সরকারের অর্জন নারীর ক্ষমতায়নে সরকারের বিভিন্ন পদক্ষেপ প্রদর্শন হয়।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪