|

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০২০

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার ঈশ্বরগঞ্জ উপজেলার জামিয়া গাফুরিয়া মাদ্রাসায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাসুদ হাসান তূর্ণ এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের হাতে নির্মমভাবে নিহত পরিবারবর্গের আত্মার শান্তি কামানায় মিলাদ মাহফিল শেষে মাদ্রাসার ছাত্র শিক্ষক ও নেতা কর্মীদের জন্য মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মাও. নূরুল আলম। দোয়া শেষে মাদ্রসার এতিমখানা, হেফজ ও নুরানী বিভাগের প্রায় ৫শতাধিক ছাত্রদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, জেলা আ’লীগের সদস্য সাবেক মেয়র হাবিবুর রহমান, বদরুল আলম প্রদীপ, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান আকন্দ, উপজেলা স্বাশিপ সভাপতি আব্দুল্লাহ আল মামুন কামাল, ইউপি চেয়ারম্যান আবু হানিফা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপজেলা আ’লীগের সদস্য সাফির উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শহিদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহবায়ক মুখলেছুর রহমান মানিক, রফিকুল ইসলাম রবি, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম সুমন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল মন্ডল, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম কামাল, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, ছাত্রলীগ নেতা রানা মিয়া, রেজাউল হসান,মাহমুদ হাসান সুমন প্রমুখ।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪