|

শিক্ষার গুণগত মান উন্নয়নে সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে–মেয়র

প্রকাশিতঃ ৪:২৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০২১

শিক্ষার গুণগত মান উন্নয়নে সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে--মেয়র

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার গুণগত মান বৃদ্ধিতে প্রতিষ্ঠানে বিরাজমান সমস্যাবলীর সমাধান ও আইসিটি ভবন সহ ভৌত অবকাঠামোর উন্নয়নে সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে।

মঙ্গলবার ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষক মিলনায়তনে এডহক কমিটির সভাপতি ও ঈশ্বরগঞ্জ পৌরসভার দ্বিতীয়বার নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন এ শিক্ষা প্রতিষ্ঠানের সন্তোষজনক ফলাফলের জন্য সকল শিক্ষককে আন্তরিকতার সাথে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। শিক্ষারমান বৃদ্ধি পেলে প্রতিষ্ঠানের যেমন সুনাম বৃদ্ধি পায় তেমনি প্রাতিষ্ঠানিক ভৌত অবকাঠামো উন্নয়নের পথও সুগম হয়।

ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুল আলমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, আব্দুল হাই, সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ সেলিম, সাবেক বিদ্যুৎসাহী সদস্য মঞ্জুরুল আমীন প্রমুখ।

দেখা হয়েছে: 296
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪