|

শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন করেছে সরকারঃ শিল্পমন্ত্রী

প্রকাশিতঃ ২:০৩ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধিঃ

শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধন করেছে শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার। ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে এ সরকারের অবদান অনিস্বীকার্য। কারিগরি শিক্ষা ও বৃত্তিমূলক শিক্ষা সম্প্রসারণ করে আধুনিক বাংলাদেশ হিসাবে বিশ্বের মানচিত্রে মর্যাদা বৃদ্ধি করেছে বর্তমান সরকার।

শুক্রবার বিকালে ঝালকাঠি সুগন্ধা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন ।

বিদ্যালয়ের সভাপতি শারমীন মৌসুমি কেকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির প্রমুখ।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জোবয়েদুর রহমান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, সাবেক কমিশনার রুস্তুম আলী চাষী, সাবেক কমিশনার মোঃ আলমগীর হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্ববৃন্দ, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪