|

৬ বছরের শিশুকে কাঁঠাল খাওয়ানোর কথা বলে ধর্ষণ

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | জুন ০৯, ২০১৮

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় ৬ বছর বয়সী এক শিশুকে কাঁঠাল খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে ধর্ষণের এ ঘটনার পর থেকে ধর্ষক উপজেলার কাপাশহাটিয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে আসিফ পলাতক রয়েছে বলে শিশুটির পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির মা অভিযোগ করেন, শুক্রবার বিকেলে কাঁঠাল খাওয়ানোর কথা বলে তার মেয়েকে বাড়ি নিয়ে যায় আসিফ। পরে পাশের ঠাকুরবাড়ি বাঁশবাগানে নিয়ে চোখ বেঁধে নির্যাতন করে পালিয়ে যায়। মেয়ে বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অপূর্ব কুমার সাহা বলেন, শুক্রবার রাতে ধর্ষণের কেস নিয়ে একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে। রিপোর্ট এলে বিস্তারিত বলা যাবে।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী আয়ুবুর রহমান বলেন, নির্যাতনের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়েছি। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ধর্ষককে আটকের অভিযান চলছে বলেও তিনি জানান।

দেখা হয়েছে: 695
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪