|

শিশু বায়েজিদের পিতা মাতার সন্ধানের সহযোগীতা চায় পুলিশ

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৯

শিশু বায়েজিদের পিতা মাতার সন্ধানের সহযোগীতা চায় পুলিশ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শিশু বায়েজিদ (৯) এর পিতা মাতার সন্ধানের সহযোগীতা চায় সিরাজদিখান থানা পুলিশ। বুধবার (১৭ই জুলাই) সন্ধ্যা ৭টার দিকে কুচিয়ামোড়া টেম্পু স্ট্যান্ড থেকে এই শিশুটিকে স্থানীয় লোকজন ঘোরাফেরা করতে দেখে থানায় খবর দেয়।

সিরাজদিখান থানার এস,আই আশরাফুল আলম শিশু বায়েজিদকে থানায় নিয়ে এসে পুলিশ হেফাজতে রাখেন। বর্তমানে শিশুটি সিরাজদিখান থানায় পুলিশ হেফাজতে আছে। পুলিশ ওই শিশুটিকে তার পিতা মাতার নাম জিজ্ঞেস করলে সে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের মোঃ মনির এর ছেলে বলে এবং আর কোন কিছু জানে না বলে জানায়।

সিরাজদিখান থানার এস আই আশরাফুল আলম জানান, স্থানীয় লোকজন শিশুটিকে পেয়েছে বলে থানায় খবর দিলে আমি ওই শিশুটিকে থানায় নিয়ে এসে ওসি সাহেবের নির্দেশে যতœসহকারে আমাদের হেফাজতে রেখেছি।

শিশুটির পিতা মাতার সন্ধানের চেষ্টা চালাচ্ছি। যদি কেউ তার পিতা মাতার সন্ধান পেয়ে থাকেন তাহলে সিরাজদিখান থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ রইল। সিরাজদিখান থানার উিউটি অফিসার ০১৭৬৮৬১৮০৫৬।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪