|

শেখ মনির জন্মদিনে ঈশ্বরগঞ্জে যুবলীগের দোয়া মাহফিল

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৪, ২০২৩

শেখ মনির জন্মদিনে ঈশ্বরগঞ্জে যুবলীগের দোয়া মাহফিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা যুবলীগের সভাপতি আবুল খায়েরের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন ঈশ্বরগঞ্জ বড় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুল মতিন।

দোয়া-মোনাজাতে ১৫ আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও তার সহধর্মিণী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর মোর্শেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আল আমিন আকন্দ, উপ মহিলা বিষয়ক সম্পাদক নুসনাত আরা চৌধুরী প্রিয়াসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতারাকর্মীবৃন্দ ।

দোয়া ও মিলাদের আগে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আবুল খায়ের বলেন, শেখ ফজলুল হক মনি ছিলেন স্বাধীন বাংলাদেশে যুব রাজনীতির আইকন। বহুমুখী প্রতিভার অধিকারী। রাজনীতির পাশাপাশি তিনি একজন প্রজ্ঞাবান সাংবাদিক ও লেখক ছিলেন। মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর প্রধান হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ’১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারসহ শেখ মনি ও তার সহধর্মিণী আরজু মনিকে হত্যা করে পাকিস্তানি দোসর, স্বাধীনতা বিরোধীরা। আজ আমরা শেখ মনিসহ ১৫ আগস্টে নিহত সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

 

দেখা হয়েছে: 104
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪