|

শেখ রাসেলের জন্মদিনে শরীয়তপুরে পূস্পস্তবক অর্পন আলোচনা সভা’ শিশু সমাবেশ

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০২১

শেখ রাসেলের জন্মদিনে শরীয়তপুরে পূস্পস্তবক অর্পন আলোচনাসভা' শিশু সমাবেশ

মো. মহসিন রেজা, শরীয়তপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন এবং শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে ১৮ অক্টোবর সোমবার শরীয়তপুর জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ উপলক্ষে ১৮ অক্টোবর সকাল ৭ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসক মো.পারভেজ হাসান ও জেলা পুলিশ সুপার এস. এম আশরাফুজ্জামান।

১৯৬৪ সালের এই দিনে ঢাকায় ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে শেখ রাসেল জন্মগ্রহণ করেন। বঙ্গবন্ধু তাঁর প্রিয় লেখক খ্যাতিমান দার্শনিক ও নোবেল বিজয়ী ব্যক্তিত্ব বার্ট্রান্ড রাসেলের নামানুসারে পরিবারের নতুন সদস্যের নাম রাখেন ‘রাসেল’।

এছাড়া দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনাসভা, কেক কাটা ও বিভিন্ন বিদ্যালয়ের শিশুদের নিয়ে শিশু সমাবেশের আয়োজন করা হয় ও শেখ রাসেলকে নিয়ে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করেন।

জেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা আলোচনাসভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাইসহ বিভিন্ন জেলা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও কেক কাটা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

জেলা পুলিশ সুপারের পুস্পস্তবক অর্পনে অংগ্রহন করেন, অতিরিক্ত পুলিশ মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া) এস. এম. মিজানুর রহমান, এছাড়া জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, অন্যান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 192
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪