|

শেখ হাসিনার কারান্তরীণ দিবস: রাজপথে ছাত্রলীগ মুখরিত

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | জুলাই ১৬, ২০২২

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারান্তরীণ দিবসে লক্ষ্মীপুরের রাজপথে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে মুখরিত।

জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি পদপ্রার্থী এ.ইচ.এম মাঈন উদ্দিন ইফতির উদ্যোগে এ আয়োজন করা হয়৷

শনিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্যে দিয়ে শেষ হয়।

ছাত্রলীগ নেতা মাঈন উদ্দিন ইফতির নিমন্ত্রণে বিক্ষোভ-মিছিলে অংশগ্রহণ করেন- জেলা আওয়ামী লীগের সদস্য মনিরুজ্জামান পাটওয়ারী, জেলা শ্রমিক লীগ নেতা ইউছুফ পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন রুমি, আমজাদ হোসেন আজিম, আশরাফুল ইসলামসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের পথিকৃৎ। অবরুদ্ধ বাংলাদেশকে তিনি আলোর মুখ দেখিয়েছেন৷ তাঁর নেতৃত্বে দেশ উন্নয়নের মহসড়কে এগিয়ে যাচ্ছে। তিনি নিজেই এখন বিশ্বের বিভিন্ন দেশের প্রধানমন্ত্রীদের রোল মডেল।

দেখা হয়েছে: 176
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪