|

শেখ হাসিনা নমিনেশন দিবে না, নমিনেশন দিবো আমরা-গোলাম মোর্তুজা (ভিডিওসহ)

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০১৮

শেখ হাসিনা নমিনেশন দিবে না, নমিনেশন দিবো আমরা-গোলাম মোর্তুজা

বিশেষ প্রতিবেদকঃ

নমিনেশন নেওয়ার জন্য অনেকেই উলুবন থেকে উড়ে এসে জুড়ে বসেছেন। নমিনেশনতো আর শেখ হাসিনা দেবেনা। নমিনেশন দিবো আমি আর দামুড়হুদার ঝন্টু। কারণ আমি জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ঝন্টু দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি। আমাদের সাথে কমিটির সবাই রয়েছে। আছেন সব ইউনিয়নের চেয়ারম্যানরাও। আমরা নমিনেশন দিবো, নমিনেশন পাবে হাজী আলী আজগর টগর।

এসব কথা বলেছেন জীবননগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মোর্তুজা আর সেই কথার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। জনসভায় অনেকেই করতালি দিলেও ভিডিও ভাইরাল হলে নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ায় গোলাম মোর্তুজাকে বহিস্কারসহ তার সম্পর্কে নানা আপত্তিকর মন্তব্য করতে দেখা গেছে।

এ ব্যাপারে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা বলেন, “আমি আসলে আমার বক্তব্যে তৃর্ণমূল নেতাকর্মীদের মুল্যায়নের কথা বলতে চেয়েছি। তৃর্ণমূল নেতাকর্মীরা যদি না থাকে নমিনেশন পেয়ে লাভ কি। আমার বক্তব্য আসলে আংশিক প্রচার করে একটি পক্ষ আমাকে হেয় করার চেষ্টায় মাঠে নেমেছে”।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজাদুল ইসলাম আজাদ বলেন,”আমি ভিডিও দেখিনি। উনি যদি সত্যিই এ ধরনের কোনো বক্তব্য দিয়ে থাকেন তাহলে ঠিক বলেননি। নমিনেশন দেওয়ার ব্যাপারে দলের পার্লামেন্টারি বোর্ড আছে, যে পার্লামেন্টারি বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের দলের সভানেত্রী। সেখানে সদস্য সচিব হলেন আমাদের দলের সাধারণ সম্পাদক আর দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ বয়োজ্যেষ্ঠ নেতারা হলেন সেখানকার সদস্য। তারাই ঠিক করবেন কাকে নমিনেশন দেওয়া হবে”।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন বলেন,” এ ধরনের বক্তব্য দলীয় নেত্রীকে অবমাননার সামিল। ব্যাপারটি আমরা দলীয় হাই কমান্ডকে জানাবো”।

উল্লেখ্য,গত (৬ অক্টোবর) শনিবার বিকেলে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগরের পক্ষে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ঝন্টু। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী আলী আজগর টগর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি,গোলাম মোর্তু্জা। দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, জারারিয়া আলম, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবাইদুর রহমান জিপু চৌধুরী, জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

 

শেখ হাসিনা নমিনেশন দিবে না

নমিনেশন নেওয়ার জন্য অনেকেই উলুবণ থেকে উড়ে এসে জুড়ে বসেছেন। নমিনেশনতো আর শেখ হাসিনা দেবেনা। নমিনেশন দিবো আমি আর দামুড়হুদার ঝন্টু। কারণ আমি জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ঝন্টু দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি। আমাদের সাথে কমিটির সবাই রয়েছে। আছেন সব ইউনিয়নের চেয়ারম্যানরাও। আমরা নমিনেশন দিবো, নমিনেশন পাবে হাজী আলী আজগর টগর।এসব কথা বলেছেন জীবননগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মোর্তুজা আর সেই কথার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। জনসভায় অনেকেই করতালি দিলেও ভিডিও ভাইরাল হলে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ায় গোলাম মোর্তুজাকে বহিস্কারসহ তার সম্পর্কে নানা আপত্তিকর মন্তব্য করতে দেখা গেছে।বিস্তারিত নিউজ এর পাতায়…………………………

Posted by Aporadh Barta on Tuesday, October 9, 2018

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪