|

শেরপুরে নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৪:১২ অপরাহ্ন | এপ্রিল ১০, ২০২০

শেরপুরে নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বুলবুল আহম্মেদ, শেরপুরঃ সারা বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ প্রতিরোধকল্পে ও অঘোষিত লকডাউনে শেরপুরে ঘরমুখী হওয়া অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

৯ এপ্রিল বৃহস্পতিবারের সকালে শেরপুর শহর আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মোঃ নাজমুল আলম টিটু ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হযরত আলীর নিজস্ব অর্থায়ন ও যৌথ উদ্যোগে খোয়ারপাড় নৌহাটা ও তাতালপুর বাজার এলাকায় ৪৩০ জন খেটে খাওয়া অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে ওই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এসময় খাদ্যসামগ্রী বিতরন কালে শেরপুর শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম (জিপি), সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, কোষাধ্যক্ষ আবুল হাসেম, শেরপুর জেলা বয়লার ও রাইসমিল মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মনিরুজ্জামান ময়না লিচু, আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক, জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলীমসহ শহর ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নাজমুল আলম টিটু বলেন, অসহায় মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। আর সে জায়গা থেকে এই দুর্যোগকালীন সময়ে আমরা পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। করোনায় অসহায়দের দীর্ঘশ্বাস বাড়িয়েছে। তাদের কিছুটা স্বস্তি দিতে আমাদের সবার যার যার জায়গা থেকে পাশে দাঁড়ানো উচিত।

সবাই মিলে সাময়িক দুর্যোগ খুব দ্রুতই কাটিয়ে উঠতে পারবে বলে আশা করি। তিনি আরো বলেন, আমাদের পাশাপাশি সমাজে বসবাসরত বিত্তবানদের এ সময়ে কর্মহীন নিম্নআয়ের মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

দেখা হয়েছে: 272
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪