|

শ্রীনগরে গণপরিবহনের দাবিতে ঢাকা-দোহার মহাসড়কে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | জুন ২৮, ২০১৯

শ্রীনগরে গণপরিবহনের দাবিতে ঢাকা-দোহার মহাসড়কে মানববন্ধন

শ্রীনগর উপজেলা প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের শ্রীনগরে গণপরিবহনের দাবিতে ঢাকা-দোহার মহাসড়কে মানববন্ধন করা হয়েছে।শুক্রবার সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত উপজেলার ভাগ্যকুল বালাশুর চৌরাস্তায় শিক্ষার্থী ও সাধারন যাত্রী অধিকার সংরক্ষন পরিষদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন ঢাকা-দোহার সড়কে পরিবহণ সংকট প্রকট আকার ধারন করেছে। পরিবহণ সংকটের ফলে যাতায়াত করা স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, চাকরিজীবী ও অসুস্থ রোগীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। পরিবহণ সংকটে সঠিক সময় গন্তব্যে পৌছতে পারছেন না সাধারণ মানুষ। সময় মত বাস আসলে ও বাসে উঠার জায়গা থাকেনা বেশীরভাগ সময়। পরিবহণের অভাবে অনেকে জীবনের ঝুকি নিয়ে গাদাগাদি করে বাসে উঠে এতে অনেক সময় যাত্রী ও হেলপারের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ ও রয়েছে এ রুটে।

শিক্ষাথী ও সাধারন যাত্রী অধিকার সংরক্ষন পরিষদের প্রায় দুই শতাধিক লোকজন মাবববন্ধনে অংশ নিয়ে জনগণের দুর্ভোগ নিরসনে সরকারী উদ্যোগে বাস সার্ভিস চালুর দাবি জানান।পরিবহণ সংকট সমাধানে দ্রুত ব্যবস্থা গ্রহণে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার বরাবর শীঘ্রই সারকলীপি দেয়া হবে বলেও জানানো হয় মানববন্ধনে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুজিব রহমান,আনসার আলী বেপারি,মোঃ সালাউদ্দিন,কাজী সায়হাম ডায়মন্ড, আবদুর রহমান, মাজহারুল ইসলাম, শাহাদাৎ হোসেন আকাশ ও সাংবাদিক হাসান রহমান প্রমুখ।

দেখা হয়েছে: 352
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪