|

নেত্রকোনায় ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন বোরহান

প্রকাশিতঃ ৩:১৭ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

নেত্রকোনায় ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন বোরহান

স্টাফ রিপোর্টারঃ

নেত্রকোনা জেলায় ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়ে পুরস্কৃত হয়েছেন নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন। রোববার দুপুরে নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী নিজ কার্যালয়ে মডেল থানায় কাজের স্বীকৃতিস্বরূপ মোঃ বোরহান উদ্দিনের হাতে সম্মাননা সনদ,ক্রেস্ট ও আর্থিক পুরস্কার তুলে দেন।

এর আগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জুন মাসে নেত্রকোনা জেলার ১০টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার হিসেবে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে সন্ত্রাস ও জঙ্গীবাদ দূরীকরণ এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রনসহ অন্যান্য কাজের স্বীকৃতি হিসেবে ৪র্থ বারের মতো বোরহান উদ্দিনকে মনোনীত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এস,এম আশরাফুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান,নেত্রকোনা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েলসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

ওসি বোরহান জানান,গত ১৩ মার্চ থেকে নেত্রকোনা জেলা সদরের মডেল থানায় তিনি দায়িত্ব পালন করে আসছেন।পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরীর দিকনির্দেশনায় এবং পূর্ণ সহযোগিতা ও সমর্থনে কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ আজ এ পুরস্কার। তিনি আরো জানান,সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে তার এ অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 687
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪