|

কালীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৬

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০২০

কালীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৬

কালীগঞ্জ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে আধিপত্ত্য বিস্তার নিয়ে সংঘর্ষে দুই নারীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলো আসাদ হোসেন, জাকির হোসেন, হোসেন আলী, হাসান আলী, সোনিয়া খাতুন ও বেলী বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রঘুনাথপুর গ্রামে সাবেক ইউপি সদস্য ইদ্রিস আলী ইদু ও আওয়ামী লীগ নেতা দরবেশ আলীর মধ্যে আধিপত্ত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে ইদ্রিস আলী ইদুর ছেলে হোসেন আলী ও এক কর্মচারী ডিশের লাইনের পাওনা টাকা চাইতে রঘুনাথপুর গ্রামের সংস্থা জামে মসজিদের কাছে গেলে তাদের উপর্যুপরি মারধর করে দরবেশ আলীর লোকজন।

মারধরের ঘটনা জানাজানি হলে ইদুর আরও দুই ছেলেসহ পরিবারের অন্যান্য সদস্যরা সেখানে গেলে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ইদ্রিস আলীর স্ত্রী ও কন্যাসহ ছয় জন আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠায়। সেখান থেকে ৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক আফসানা হোসেন জানান, আহতরা সকলেই রক্তাক্ত জখমের শিকার। ইতোমধ্যে ৪ জনকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর শুনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এখানো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিব। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪