|

সংসদীয় উপ-কমিটির যশোর-বেনাপোল মহাসড়ক পরিদর্শন

প্রকাশিতঃ ৬:৩০ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

সংসদীয় উপ-কমিটির ৫সদস্যের একটি প্রতিনিধি দল যশোর-বেনাপোল মহাসড়কের বেহাল দশা সরেজমিনে পরিদর্শন ও মত বিনিময় সভা করেছেন।শুক্রবার বিকেলে বন্দরনগরী বেনাপোলে মতবিনিয় সভা ও মহাসড়কের বিভিন্ন স্থানে মানববন্দন র্যালি অনুষ্ঠিত হয়।

র্যালি শেষে বেনাপোল পর্যটন মোটেলে বন্দর ব্যবহারকারী বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় সংসদীয় উপ-কমিটির সভাপতি রেজওয়ান আহম্মেদ তৌফিক বলেন, যারা উন্নয়নে বাধা সৃষ্টি করে তাদেরকে সামাজিকভাবে বয়কট করতে হবে। দ্রুত এ মহাসড়কের কাজ শুরু করা হবে বলে জানান তিনি। এ সময় সংসদীয় উপ-কমিটির নেতারা আরো বলেন, এ সড়কটি ৮ লেনের মাস্টারপ্লান করে ৬ লেনে উন্নীত করা হবে।

এছাড়া সড়ক নির্মাণের পর দু’পাশ দিয়ে বনায়ন করা হবে।অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য এম এ আওয়াল, নাজমুল হক প্রধান এমপি, শেখ আফিল উদ্দিন এমপি, অ্যাড. মনিরুল ইসলাম মনির এমপি এবংসড়ক ও মহাসড়কের সচিব ফজলুল ইসলাম প্রমুখ।

এদিকে সংসদীয় উপ কমিটির আগমন উপলক্ষে যশোর-বেনাপোল মহাসড়কটি সংস্কারসহ ৬ লেনে উন্নীত করার লক্ষ্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষসহ নাগরিক অধিকার আন্দোলনের সদস্যরা এ সড়কে মানববন্ধন করেন।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪