|

সকল দুর্যোগে অসহায়দের পাশে থাকার অঙ্গীকার যুবলীগ নেতা তুষার খানের

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২০

সকল দুর্যোগে অসহায়দের পাশে থাকার অঙ্গীকার যুবলীগ নেতা তুষার খানের

মোঃ কামাল, ময়মনসিংহঃ বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সমর্থন জানিয়ে সাড়াদেশের মতো ময়মনসিংহেও অসহায়, ছিন্নমূল পরিবারের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের অন্যতম নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা মহানগর কমিটির সহ-সভাপতি মুহাম্মদ মেসবাহ উর রহমান খান তুষার।

সোমবার (৩০ মার্চ) সকালে নগরীর দূর্গাবাড়ী রোডে করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া অসহায়, দিনমজুর ও ছিন্নমূল মানুষদের সার্মথ্য অনুযায়ী ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি তাদেরকে মাস্ক, হাতের গ্লাবস বিতরণ ও সকল ঔষধ ব্যবসায়ীদের সচেতনতায় লিফলেট বিতরণ করেন যুবলীগের এ নেতা।

করোনাভাইরাস প্রতিরোধে নাগরিকদের সচেতন করতে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশে ও ময়মনসিংহ সিটির জননন্দিত মেয়র মো: ইকরামুল হক টিটুর সহযোগীতায় এবং মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নেতৃত্বে দেশের এ ক্রান্তিলগ্নে নিজ উদ্যোগে গরীব ও কর্মহীন জনসাধারণের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের আগে মহানগর যুবলীগ নেতা দূর্গাবাড়ী ঔষধ ব্যবসায়ীদের দোকানগুলোতে জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে তাদেরকে সচেতনামূলক লিফলেট বিতরণ করেন।

সকল দুর্যোগে অসহায়দের পাশে থাকার অঙ্গীকার যুবলীগ নেতা তুষার খানের

সমাজের অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষে বঙ্গবন্ধুর আর্দশের কর্মী মহানগর যুবলীগ নেতা মেসবাহ উর রহমান তুষার খান জানান, আজ পৃথিবীতে মহামারী আকার ধারন করেছে করোনা ভাইরাস আমাদের বাংলাদেশেও ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন অনেক মানুষ। এই সংকটময় মুহুূর্তে জেলার সকল অসহায় শ্রমজীবি দিনমুজুরদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে তাদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বৃত্তবানদের প্রতি তিনি এ আহবান জানান।

পাশাপাশি যুবলীগের এ নেতা আরো বলেন, এই সংকট যতদিন থাকবে প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটুর সহযোগীতায় ও মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নির্দেশে সকল দুর্যোগে এই অসহায় মানুষজনের পাশে থাকার ও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এজন্য সবাইকে নিজের নিরাপত্তা ও পরিবারের সদস্যদের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে সবাইকে ঘরে থাকার আহবান জানান এবং কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ারও পরামর্শ দেন তিনি।

করোনাভাইরাস প্রতিরোধে ময়মনসিংহ মহানগর যুবলীগের উদ্যোগে এ কর্মসূচিতে তালুকদার এন্ড সাহা মেডিসিন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খায়রুল ইসলাম তালুকদার শিপন, যুবলীগ নেতা জাকির হোসেন চৌধুরী রাসেল, মো: আব্দুল মালেক, আপেল মাহমুদ, মিন্টু পন্ডিতসহ আরো অনেকেই উপস্হিত ছিলেন।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪