|

শার্শার গোগা ইউনিয়নে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত – ৫

প্রকাশিতঃ ৩:৪৮ অপরাহ্ন | মে ১০, ২০১৯

শার্শার গোগা ইউনিয়নে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত - ৫

রাসেল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের অগ্রভুলাটে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন ইউপি সদস্যসহ পাঁচজন। বুধবার রাত সাড়ে আটটার দিকে অগ্রভূলাট বাজারে এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

গোগা ইউপি সদস্য তবিবর রহমান এই সন্ত্রাসী হামলার শিকার হন।তবিবর রহমানের দোকান,অফিসসহ দলীয় ফেষ্টুন, ব্যানার ভাংচুর করা হয়। এই সন্ত্রাসী হামলার শিকার হয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রয়েছে একই গ্রামের শরবত আলীর ছেলে আবুল কাশেম(৩৫) আব্দুল গনির ছেলে শফিউল্লাহ(৩০), কাদের বিশ্বাসের ছেলে তহিদুল বিশ্বাস(৩৩), আবু তালেব মন্ডলের ছেলে লালন হোসেন(৩১)

আহতদের মধ্যে ফকির চানের পুত্র নবিছদ্দীর(৪০) অবস্থা আশঙ্কাজনক ভাবে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।শার্শা উপজেলার গোগা ইউনিয়নের সদস্য তবিবর এই হামলার জন্য ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদকে দায়ী করেন।তিনি বলেন রশিদ চেয়ারম্যানের মদদপুষ্ট সন্ত্রাসীরা আমার সহ নিরীহ মানুষের উপর অর্তকিত হামলা চালিয়েছে।

শার্শা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ব্যক্তিরা সাংবাদিকদের বলেন,তাদের উপর যারা হামলা করেছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসীইদ্রিস,খোকন,হযরত,শিমুল,সুজন,শরিফ, আশিক,পলাশ,কামাল,সাহেব,মিজানসহ আরো অনেকেই এরা সবাই একই গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে শার্শা থানার এস,আই আবুল হাসানের বলেন, এই বিষয়ে মামলা হয়েছে, সুষ্ঠ তদন্ত করে আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 526
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪