|

সমাজের অপরাধ নির্মূলে পুলিশকে সহযোগিতার আহ্বান জানালেন ওসি শাহ কামাল

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০২১

সমাজের অপরাধ নির্মূলে পুলিশকে সহযোগিতার আহ্বান জানালেন ওসি শাহ কামাল

কামাল হোসেন, ময়মনসিংহঃ মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টেকসই ও স্থায়িত্বশীল উন্নয়নে দিন রাত কাজ করছেন। আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও স্বাভাবিক না থাকলে উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে মাদক ব্যবসায়ী, চোর. গরু চোর, ছিনতাইকারী, জুয়াড়ি, কিশোর অপরাধী, প্রতারকসহ অপরাধীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে হবে। এ সব অপরাধীদের গ্রেফতারে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। তথ্যদাতাদের নাম গোপন থাকবে।

ওসি আরো বলেন, মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার। এই মূলমন্ত্র নিয়ে পুলিশ কাজ করছে। করোনাকালে সন্তান যখন মাকে ফেলে পালিয়ে গেছে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। এটাই প্রমাণ করে পুলিশ জনতার। তিনি দৃঢ়তার সাথে বলেন, যতদিন আছি কোতোয়ালি মডেল থানায় জিডি বা মামলা করতে কেউ কোন ধরনের হয়রানি হবে না।

সকলকে পুলিশের কাজে সহযোগিতার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, বিট পুলিশিংয়ের মাধ্যমে সমাজ থেকে অপরাধ নির্মুল করা সম্ভব। সম্পর্কের গতি যত বাড়বে পুলিশের সাথে জনগণের সম্পর্ক ততোটাই মজবুত হবে। বিট অফিসারকে সহযোগিতা করুন, ছোট খাট অপরাধের জন্য মামলা না করে স্থানীয়ভাবে মিমাংসা করার উপর তাগিদ দেন।

শুক্রবার (০১ অক্টোবর) বিকেলে সদর উপজেলার খাগডহর ইউনিয়নের ৪১ নং বিট পুলিশিং অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওসি শাহ কামাল আকন্দ এসব কথা বলেন।

অনুষ্ঠানে ৯নং খাগডহর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামেরড় সভাপতি সাবেক ছাত্রনেতা আবু সাঈদ বাদলের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোঃ ইয়াসিনের সঞ্চালনায় অতিথিদের মাঝে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার, খাগডহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নান্নু, মহানগর যুবলীগের অন্যতম সদস্য ইফফাত হাসান রিজন, যুবলীগ নেতা ফুরকান সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।

দেখা হয়েছে: 192
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪