|

সরকারী কাজে বাধা দেয়ায় মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান বহিস্কার

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০১৮

সরকারী কাজে বাধা দেয়ায় মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান বহিস্কার

ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ

কুমিলা মেঘনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজুল ইসলামকে অাইন শৃঙ্খলা ভঙ্গ ও সরকারী কাজে বাধা দেওয়ার কারনে বহিস্কার করেছে সরকার। তার বিরুদ্ধে করা মামলা র অাভিযোগ পত্র অাদালত কর্তৃক গৃহীত হওয়ার কারনে তাজুল ইসলাম কে বহিস্কার করা হয়েছে বলে সরকারী তরফ থেকে জানানো হয়েছে।

সরকারী অাদেশে বলা হয়ছে, তাজুল ইসলামের বিরুদ্ধে অাভিযোগ অাদালত কর্তৃক গৃহীত হওয়ার কারনে উপজেলা পরিষদে তার ক্ষমতা প্রয়োগ জন স্বার্থের পরিপন্থী বলে মনে করেন সরকার। তাই তাকে বহিস্কার করা হয়েছে।

এর অাগে মেঘনা উপজেলা নির্বাহী কর্মকতা( ইউএনও) সঙ্গে খারাপ ব্যবহার এবং সরকারী কাজে বাধা দেওয়ার মামলায় মেঘনা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম কে গত ২১ডিসেম্বর ২০১৬ তারিখে গ্রেফতার করে পুলিশ।

মেঘনা থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকতা( ওসি)এ এস এম, সামসুউদ্দিন গণ মাধ্যম কে জানান, সরকারী কাজে বাধা ও উপজেলা নির্বাহী কর্মকতা ( ইউএনও)সঙ্গে খারাপ ব্যবহারের কারনে ইউএন ও শাহিনা অাক্তার বিকেল ৩,০০টার দিকে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

সরকারী কাজে বাধা দেয়ায় মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান বহিস্কার

দেখা হয়েছে: 618
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪