|

সরকারের উন্নয়ন অভিযানের সহযোগী-অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট

প্রকাশিতঃ ৪:৫৪ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের কর্মপরিকল্পনা ও বিগত দিনের সামাজিক ও সেবামূলক কর্মকান্ড নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকালে সদর উপজেলার মান্দারী বাজারে ট্রাস্টের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এসময় ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, সমাজ ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট গঠন করা হয়। বিগত বছর গুলোতে এই ট্রাস্টের মাধ্যমে বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ অসহায় মানুষের কল্যাণে কাজ করা হয়েছে। শেখ হাসিনার সরকারের উন্নয়ন অভিযানের সহযোগী হিসেবে এই ট্রাস্ট অব্যাহতভাবে কাজ করছে।

এছাড়াও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে ট্রাস্টের সদস্যদের প্রতি আহবান জানান।

ট্রাস্টি বোর্ডের সদস্য শাহ্ ছাইদুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের সমন্বয়কারী সামছুদ্দিন সাজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল, জেলা পরিষদের সদস্য বেলায়েত হোসেন প্রমুখ।

এছাড়াও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এম এ সাত্তার বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশন ও ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪