|

সরকার আবারও সাজানো নির্বাচনের পায়তারা করছে, ডা. জাহিদ

প্রকাশিতঃ ১২:১১ পূর্বাহ্ন | মে ৩১, ২০১৮

সরকার আবারও সাজানো নির্বাচনের পায়তারা করছে, ডা. জাহিদ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এ জেড এম জাহিদ হোসেন মন্তব্য করে বলেছেন, বর্তমান এই সরকার স্বৈরাচারী সরকার হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বিদেশীরাও তাকে স্বৈরাচারী হিসেবে আখ্যা দিয়েছে।

এ অবস্থায় সরকার আবারও একটি সাজানো নির্বাচনের পায়তারা করছে। কিন্তু এদেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া কোন পাতানো নির্বাচন হতে দেবে না।

বুধবার (৩০ মে) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান অবৈধ সরকার আদালতকে ব্যবহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে। কারন বেগম খালেদা জিয়ার মুক্তি হলে গণতন্ত্রের মুক্তি মিলবে। খালেদা জিয়ার মুক্তি মানেই গনতন্ত্রের মুক্তি। বেগম খালেদাকে জেলে রেখে দেশে কোন সাজানো নির্বাচন জনগন হতে দিবে না।

এ সময় ডা. জাহিদ দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, কোন স্বৈরাচার সরকারই রাজপথে আন্দোলন ছাড়া বিদায় হয়নি। তাই আগামী দিনে রাজপথে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে কঠোর আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নগর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম, যুবদল সভাপতি শাশীম আজাদ, সাধারন সম্পাদক খন্দকার মাসুদ, শ্রমিক দল সভাপতি আবু সাঈদ, মহিলা দল নেত্রী খালেদা আতিক, ফরিদা পারভীন, স্বেচ্ছাসেবক দল সভাপতি শহীদুল আমীন খসরু, সাধারন সম্পাদক রফিকুল আলম শামীমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে গত মঙ্গলবার (২৯ মে) বিকেলে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোয়াতলা ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এ সময় তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটক রেখে যারা নির্বাচনের স্বপ্ন দেখছেন, জনগণ তাদের স্বপ্নকে দু:স্বপ্নে পরিনত করবে। ইনশাল্লাহ আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে জনগনের ভোটাধিকার ফিরে আসবে।

গোয়াতলা উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গোয়াতলা ইউপি চেয়ারম্যান জাকিরুল ইসলাম টোটন’সহ বিএনপি ও অঙ্গ সকহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় দোয়া পরিচালনা করেন পীর হযরত মওলানা আহমদ হোসেন সাহেব।

দেখা হয়েছে: 668
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪