|

গৌরীপুরে সহকারি শিক্ষক পদে চাকুরিতে নতুনদের সম্বর্ধনা প্রদান

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ন | মার্চ ১১, ২০২০

গৌরীপুরে সহকারি শিক্ষক পদে চাকুরিতে নতুনদের সম্বর্ধনা প্রদান

ফারুক আহাম্মদ, গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক পদে নতুন চাকুরিতে যোগদানকৃত ২১ জনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন উপজেলা শিক্ষা কর্মকর্তা সহ সকল শিক্ষকবৃন্দ।

বুধবার (১১মার্চ)বেলা ১১ টায় উপজেলা পাবলিক হলে মাসিক সমন্বয় সভায় গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজুতি ধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান ।

অনুষ্টানে সার্বিক বিষয়ে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন। গৌরীপুর উপজেলা রিসোর্সের ইনস্ট্রাকটর মাকসুদ আরা বানু, সহকারি শিক্ষা অফিসার আবু রায়হান, মো.মাজাহিদুর রহমান,আমিনুল্লাহ মোমতাজি।

সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের ভীত মজবুত হলে উচ্চ শিক্ষায় তারা ভাল ফলাফল করবে এবং চাকুরিতে নতুন যোগদানকৃত ২১ জন শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন,
কর্মক্ষেত্রে তাদের মেধা মনোনিবেশ করে শিশু শিক্ষার্থীদেরকে উন্নত শিক্ষায় শিক্ষা দান করবেন। তিনি নতুন চাকুরিতে যোগদান কৃত সকল সহকারি শিক্ষকদের অভিনন্দন জানান।

অনুষ্ঠানের সভাপতি গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজুতি ধর বলেন, প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন বাড়াতে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদেরকে আরো দায়িত্বশীল হতে হবে এবং তিনি চাকুরিতে নতুন যোগদানকৃত ২১ জন শিক্ষকদের ফুল দিয়ে বরন করেন।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভিন নতুন চাকুরিতে যোগদান কৃতদের কে অভিনন্দন জানান এবং তিনি বলেন নিজ নিজ কর্মস্থলে সঠিকভাবে শিক্ষার আলো ছড়াবেন যাতে এলাকা সহ দেশ উন্নত হয়, তিনি সকল প্রধান শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে সারদেশ ব্যাপি করুনা ভাইরাস সম্পর্কে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

গৌরীপুর উপজেলার বিভিন্ন স্কুলে যোগদান করা ২১ জন শিক্ষককে উপজেলা শিক্ষা অফিসের পক্ষথেকে অভিনন্দন সহ বরন করে নেন।

চাকুরিতে যোগদানকৃত নতুন সহকারি শিক্ষকদের উদ্দেশ্যে অভিনন্দন জানিয়ে প্রধান শিক্ষকদের মাঝ থেকে বক্তব্য রাখেন, গৌরীপুর পৌর সতিষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা বেগম, রামগোপালপুর সরকারি প্রাথমিক
বিদ্যালয়ের মাহমুদা জেসমিন, নওঁগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, পাচাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান রঞ্জন,অনন্তগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন রেখা, উজ্জল রবিদাস গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল আনোয়ার, শিক্ষক নেতা ও গাওগৌরীপুর পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরফান উদ্দিন প্রমুখ।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪