|

সহকারী পুলিশ সুপার হলেন নওগাঁর প্রাক্তন পুলিশ ইন্সপেক্টর জাকিরুল ইসলাম

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৬, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁ সদর থানার ওসি, জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র ওসি এবং ধামইরহাট থানার ভুতপূর্ব অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম এর সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি হয়েছে। ১৬ জানুয়ারী মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনজয় কুমার দাস স্বাক্ষরিত ১৮৬ নং স্মারকে এক প্রজ্ঞাপন জারী করা হয়। প্রজ্ঞাপনে ৩৫ জন ইন্সপেক্টর পদ মর্যাদার পুলিশ কর্মকর্তা বাংলাদেশ পুলিশের বিসিএস (পুলিশ) ক্যাডারভুক্ত সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রদান করা হয়। জাকিরুল ইসলাম ৩৫ জনের মধ্যে সিরিয়ালভুক্ত পদোন্নতিপ্রাপ্ত হন। এই খবরে নওগাঁ সদরে ও ধামইরহাট থানার এলাকার শুভাকাঙ্খিগণ আনন্দিত হয়েছেন, করেছেন মিষ্টি বিতরণ। তিনি সর্বশেষ ২০১৮-১৯ অর্থ বছরে ধামইরহাট থানার ওসি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে বদলীসুত্রে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটে নিযুক্ত হন।
তার এই পদোন্নতিতে তিনি সন্তুষ্ট হয়ে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় আইজিপি ও ডিএমপি’র কমিশনারসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেখা হয়েছে: 248
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪