|

সাংবাদিক ইমরানের অসুস্থ পিতার পাশে দাঁড়ালেন ইউএনও

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০২৩

সাংবাদিক ইমরানের অসুস্থ পিতার পাশে দাঁড়ালেন ইউএনও

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় স্থানীয় সাংবাদিক ইমরান হোসেনের অসুস্থ পিতার পাশে দাঁড়ালেন মানবিক ইউএনও মোঃ শাহ আলম মিয়া।

জানা যায়,সাংবাদিক ইমরান হোসেনের বাবা দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাচ্ছেন। বর্তমানে অর্থনৈতিক অভাবে ঠিক মতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না সাংবাদিক ইমরানের পরিবারের পক্ষে।

মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া সংবাদটি জানার পর তৎক্ষণাৎ খোঁজ খবর নেন এবং সাথে সাথে তাকে আর্থিক সহায়তা দিয়ে সহযোগিতা করেন তিনি।

এছাড়াও তিনি এই উপজেলায় যোগদান গ্রহণ করার পর থেকেই এক স্থান থেকে অন্য স্থানে ছুটে চলেছেন, সাধারণ মানুষের সাথে কথা বলে সমস্যার কথা জানতে চান এবং তা সমাধান করতে চেষ্টা করে যাচ্ছেন। তিনি উপজেলার প্রাথমিক বিদ্যালয় সহ হাট- বাজার কিংবা মসজিদ মাদ্রাসায় ছুটে যাচ্ছেন। কোন সমস্যা থাকলে তাৎক্ষণিক সমাধান করার চেষ্টাও করেছেন।

এ বিষয়ে সাংবাদিক ইমরান বলেন, আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া স্যার খুব ভালো মনের মানুষ। তিনি আমার বাবার অসুস্থতার খবর শুনে সাথে সাথে খোঁজ খবর নিয়েছেন এবং আমার পরিবারকে আর্থিকভাবে সহায়তা করেছেন। আমি চাই এমন উপজেলা নির্বাহী কর্মকর্তা যেনো প্রতিটা উপজেলা নিয়োগ দেয়া হয়।

দেখা হয়েছে: 80
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪