|

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | জুন ১৭, ২০২৩

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মোশারফ হোসেন রিয়াদ, নান্দাইলঃ জামালপুর বকশিগঞ্জে সংবাদ প্রকাশের জেরে বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি, একাত্তর টিভির সাংবাদিক গোলাম রব্বানী নাদিম (৪৮) কে হত্যা করে সন্ত্রাসীরা ৷ নির্মম হত্যাকান্ডে প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নান্দাইল উপজেলা সাংবাদিক সমাজ। শনিবার (১৭ জুন) দুপুর ১২ টায় নান্দাইল উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন,প্রতিবাদ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান মাহমুদ, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লিটন, নান্দাইল মডেল প্রেসক্লাবের সভাপতি আহসান মাহমুদ কাদের ভূঁইয়া, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামসুজ্জামান বাবুল সহ প্রমুখ।

বক্তব্যের বক্তারা সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান৷

মানববন্ধন ও সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব নান্দাইলে এসে শেষ হয়। মানববন্ধনে নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রানিক মিডিয়ার ৬০ জন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 92
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪