|

সাংবাদিক পিটানো জয়নাল ওয়ার্ডবয় হয়েও কাজ করে প্যাথলজী বিভাগে

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০২৩

সাংবাদিক পিটানো জয়নাল ওয়ার্ডবয় হয়েও কাজ করে প্যাথলজী বিভাগে

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক পেটানো সেই জয়নাল ওয়ার্ডবয় হয়েও কাজ করে প্যাথলজী বিভাগের পরীক্ষা-নিরীক্ষার ফি আদায়ের। বছর খানেক ধরে যোগদানের পর থেকে কখনো তাকে ওয়ার্ডবয়ের কাজ করতে দেখেনি কেউ।

সরেজমিন ঘুরে দেখা যায়, ওয়ার্ডবয় জয়নাল নিচ্ছেন প্যাথলজী বিভাগের পরীক্ষা-নিরীক্ষার ফি। নিজ স্বাক্ষরে দিচ্ছেন টাকা আদায়ের রিসিট।  পরীক্ষা-নিরীক্ষার জন্য আসা রোগীদের থেকে কৌশলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

তিনি ওয়ার্ডবয় হয়েও কিভাবে পরীক্ষা-নিরীক্ষার ফি আদায় করছেন এমন প্রশ্নে কিছুটা হতভম্ব হয়ে জয়নাল বলেন, করতেছে রোগীরা, সমস্যা নাই।আমার সাক্ষরেই রিসিট দিচ্ছি, সাথে সারের স্বাক্ষরও আছে।

এবিষয়ে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলামকে ওয়ার্ডবয় কিভাবে টাকা কালেকশন করছেন এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, ক্যাশের টাকা কালেকশনের জন্য আমাদের আলাদা লোক নেই। এটা আমি ইন্টারনাল ভাবে মেনেজ করছি।

উল্লেখ্য, গত শনিবার সকালে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিকরা তথ্য সংগ্রহে গেলে হাসপাতালের কর্মচারীদের হামলায় চার সাংবাদিক আহত হয়। এ হামলায় বাবুর্চি সোহরাব, ওয়ার্ডবয় জয়নাল ও আরও কয়েকজন অংশ নেয়।

দেখা হয়েছে: 113
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪