|

সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্তর জন্মদিন পালন

প্রকাশিতঃ ১২:৩৩ পূর্বাহ্ন | মে ০৬, ২০১৮

সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্তর জন্মদিন পালন

মো: কামাল হোসেন, ময়মনসিংহ
শিক্ষা, সংস্কৃতি, ব্যবসা, রাজনীতি, ঐতিহ্য ও সংবাদপত্রের নগরী ময়মনসিংহে সাংবাদিকরা খুব সহজে খবর হয় না। কিন্তু প্রতিদিন খবরের পিছনে প্রায় ৪ শ সাংবাদিক ছুটে বেড়ান। তুলে আনেন খবরের পেছনের খবর। তেমনি ময়মনসিংহের সবচেয়ে জনপ্রিয় পত্রিকা দৈনিক মাটি ও মানুষ।

যা ময়মনসিংহের লাখ পাঠকের হৃদয় জয় করে প্রতিদিন গনমানুষের কথা, বিভিন্ন ঘটনা প্রবাহ তুলে ধরে। আর সেই পত্রিকার বার্তা সম্পাদক এর দায়িত্ব পালন করছেন বিল্লাল হোসেন প্রান্ত। যিনি এই পত্রিকাটিতে স্টাফ রিপোর্টার হিসাবে যোগদান করে নিজের কর্মদক্ষতা ও কর্তব্য পরায়নতায় বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

একই সাথে ময়মনসিংহের হাজার হাজার পাঠকের কাছে যিনি একজন সত্যবাদি,সমাজ সংস্কৃতি ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রদানকারী সাহসী সাংবাদিক হিসাবে পরিচিত। আজ সেই জনপ্রিয় সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্তর শুভ জন্মদিন। আমরা সহকর্মীরা সবাই জানি তিনি ঘটা করে তার জন্মদিন পালন করেন না।

সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্তর জন্মদিন পালন

তাই কিছুটা আকস্মিক ভাবেই তাকে নিয়ে দিনব্যাপী জন্মদিন পালনের পরিকল্পনা তৈরি করা হয়। শুরুতেই সকালে পার্কে ব্র‏ক্ষপুত্রের পাড়ে সবুজ অরণ্যের মাঝে সহকর্মীদের নিয়ে আনন্দ উপভোগ পরে হিমু আড্ডায় একসাথে দুপুরের খাবার খাওয়া হয়। অন্যদিকে বেলা গড়াতেই দৈনিক মাটি ও মানুষ পত্রিকা অফিসে কেক কাটা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ছিলেন মাটি ও মানুষের ভারপ্রাপ্ত সম্পাদক আশিক চৌধুরী, যুবমহিলা লীগ সাংগঠনিক সম্পাদক তামান্না ইয়াছমিন প্রিয়াংকা, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদ দেবাশীষ পান্না, জেলা যুবলীগ সদস্য পিন্টু সরকার, যুবলীগ নেতা রাফিউর রাজ্জাক বাদশা, আওয়ামী লীগ নেতা রিয়াজুল ইসলাম রাসেল, সাপ্তাহিক ব্রক্ষপুত্র সম্পাদক ও শীর্ষ খবর ময়মনসিংহ প্রতিনিধি অনিসুর রহমান ফারুক, ডেইলি ট্রিবিউন ও ব্রেকিং নিউজ ময়মনসিংহ প্রতিনিধি মাসুদ রানা, অপরাধ বার্তা ডট কম ও দৈনিক মাটি ও মানুষ প্রতিনিধি মোঃ কামাল হোসেন, সাংবাদিক দ্বারা উদ্দিন দ্বারা, মো: রাজীব, কাব্য ও কিংবদন্তি।

সাংবাদিক বিল্লাল হোসেন প্রান্তর জন্মদিন পালন

দেখা হয়েছে: 683
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪