|

সাংবাদিক রফিক আর নেই

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০১৯

সাংবাদিক রফিক আর নেই

আব্দুল আলীম প্রামানিক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া রিপোর্টার্স ক্লাবের সদস্য দৈনিক আখিরা পত্রিকার গঙ্গাচড়া প্রতিনিধি ও কোলকোন্দ ইউনিয়নের উত্তর কোলকোন্দ গ্রামের নওশা মিয়ার পুত্র রফিক কম্পিউটার্স এন্ড প্রিন্টার্সের স্বত্ত্বাধিকারী রফিকুল ইসলাম রফিক গতকাল বুধবার ভোরে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি …….. রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি মৃত্যুকালে এক স্ত্রী, বাবা, মা, ভাই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  বুধবার বাদ মাগরির বড়বিল শালমারা কবরস্থানে তার নামাজের জানাজা শেষে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে গঙ্গাচড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুল আলীম প্রামানিক, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক তিস্তা সংবাদের প্রকাশক ও সম্পাদক মমিনুর ইসলাম, সহ-সভাপতি ফজলুল রহমান চৌধুরী, ইনামুল হক মাজেদী, সাধারণ সম্পাদক মিজানুর ইসলাম লুলু, যুগ্ম সম্পাদক মঈনুজ্জামান মিলটন, সাংগঠনিক সম্পাদক মোতাব্বর হোসেন, কার্যনির্বাহী সদস্য সবুজ মিয়া ও কাকুলী খাতুন।

 

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪