|

সাংবাদিক রবিউল হোসেন সরকার বাবলু মৃত্যু বার্ষিকী পালন

প্রকাশিতঃ ১১:০৩ অপরাহ্ন | মার্চ ২০, ২০২০

রংপুর রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল হোসেন সরকার বাবলু মৃত্যু বার্ষিকী পালন

শরিফা বেগম শিউলী : রংপুর রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবং সত্য ও ন্যায় কলম সৈনিক মরহুম রবিউল হোসেন সরকার বাবলু ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে রংপুর রিপোর্টাস ইউনিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল আজ শুক্রবার (২০শে মার্চ) বাদ আছর অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন, রংপুর প্রেসক্লাবের সাবেক সম্পাদক ওয়াদুুদ আলী, রংপুর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর রিপোর্টাস ইউনিটির সভাপতি এ,কে,এম রহমতুল্লাহ অপু, সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি আবুল হেসেন বাবলু।

সহ সভাপতি অজয় সরকার দুলু, সহ- সভাপতি এনামুক হক স্বাধীনতা, সহ-সাধারণ সম্পাদক রনজিৎ দাস, সহ- প্রচার সম্পাদক সিয়াম হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক রেখা মনি, মহিলা বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেবুব পারভেজ সুমন, ও তালেব, প্রতিদিনের বার্তা স্টাফ রিপোর্টার নুরুল আলম, দৈনিক যুগের আলো ফটোসাংবাদিক ইমু সহ সাংবাদিক মামুন, সুমন সিয়াম, রাজ্জাক, সহ সকল সদস্য ।

দোয়া মাহফিলে সকলে মরহুম রবিউল হোসেন সরকার বাবলুর আত্বার মাগফেরাত কামনা করেন।

দেখা হয়েছে: 258
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪