|

সাংবাদিক শংকর চন্দ্র বণিক আর নেই

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০২১

সাংবাদিক শংকর চন্দ্র বণিক আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক ইনকিলাব ও স্থানীয় দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার নান্দাইল প্রতিনিধি, প্রেসক্লাব নান্দাাইলের সাবেক সাধারণ সম্পাদক শংকর চন্দ্র বণিক আর নেই।

তিনি মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার খালবলা গ্রামের নিজ বাস ভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস সহ অন্যান্য রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে তাঁর মৃত দেহ স্থানীয়ভাবে দাহ করা হয়।

সিনিয়র সাংবাদিক শংকর চন্দ্র বণিকের মৃত্যুতে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য খুররম খান চৌধুরী, নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শোভন রাংসা, নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া সহ নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ শংকর চন্দ্র বনিকের মৃত্যুর সংবাদ শুনে তাঁর খালবলাস্থ বাসভবনে যান এবং তাঁরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখা, নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা গভীর শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেন।

দেখা হয়েছে: 323
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪