|

সাংবাদিক স্বপনে’র জন্মদিনে শুভেচ্ছা জানালো অনলাইন প্রেসক্লাব

প্রকাশিতঃ ৮:০১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০১, ২০২০

সাংবাদিক স্বপনে'র জন্মদিনে শুভেচ্ছা জানালো অনলাইন প্রেসক্লাব

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ গংগাচড়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক মানব জমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও স্হানীয় দৈনিক দাবানল এর স্টাফ রিপোর্টার আব্দুল বারী স্বপন ভাইয়ের আজ ৪৩ তম জন্মদিন (১ই ফেব্রুয়ারী শনিবার)।

জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য শুভাকাঙ্খী শুভেচ্ছা জানিয়েছে। এর সাথে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে, গঙ্গাচড়া অনলাইন প্রেস ক্লাব ও বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন,গংগাচড়া শাখা।

জন্মদিনে গঙ্গাচড়া অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক সকালে এক শুভেচ্ছা বার্তা প্রদান করে। সেখানে লেখা হয়, “প্রিয় ভাই , আজকের এই জন্মদিনে আপনার দীর্ঘায়ু কামনা করছি। আজকের এই বিশেষ দিনে আপনার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ।

গংগাচড়ার প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছ থেকে খবরের পিছনের খবর তুলে ধরে সত্য প্রকাশ করার ব্রতী নিয়ে এগিয়ে যান, পাশাপাশি আপনার জীবন উঠোনে গড়ে উঠুক একরাশ ফুলের বাগিচা যার ফুলের সুভাষে সদা মূখরিত থাকুক আপনার চারপাশ । আমাদের পাশে থাকার জন্য আপনাকে জানাই অনেক ধন্যবাদ।”

উল্লেখ্য সাংবাদিক আব্দুল বারী স্বপন ১৫ বছর যাবত নিজস্ব আলোয় এবং স্বমহিমায় পত্রিকায় সংবাদ লেখার মাধ্যমে গংগাচড়া তথা গংগাচড়ার মানুষের সুখ দুঃখ তুলে ধরার পাশাপাশি তাঁর খুরধরা লিখনিতে অবিরত সত্য প্রকাশ করছেন। নিজেকে উৎসর্গ করেছেন সাংবাদিক সমাজের জন্য।

তিনি বর্তমান পত্রিকার প্রতিনিধিত্বের পাশাপাশি দীর্ঘতমপথ পরিক্রমায় অসংখ্য পত্রিকার প্রতিনিধি হিসেবে সততা নিষ্ঠার সাথে কাজ করেছেন। পারিবারিক জীবনে তিনি এক সন্তানের জনক। তিনি সাংবাদিকতা ছাড়াও সমাজের বিভিন্ন উন্নয়নে কাজ করে যাচ্ছেন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা ও সদস্য হিসেবে।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪