|

গ্রামবাংলা ডটকমের প্রকাশক সাংবাদিক হাজি মারুফ আর নেই

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২০

গ্রামবাংলা ডটকমের প্রকাশক সাংবাদিক হাজি মারুফ আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের সাহসী সাংবাদিক মুক্তিযোদ্ধা মরহুম তৈয়বুর রহমান এর কনিষ্ঠ সন্তান, গ্রামবাংলা ডটকমের প্রকাশক ও সম্পাদক, মুলাটোল দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক হাজি মারুফ আর নেই।

৭ ফেব্রুয়ারি ২০২০ রাত ২ টা ৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিসিইউ তে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান। ইন্না-লিল্লাহি ও ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে বয়স হয়েছিল ৪০ বছর। তিনি ২ সন্তানের জনক ছিলেন। আজ ৮ ফেব্রুয়ারি ২০২০ বাদ যোহর গুড়াতি পাড়া জামে মসজিদে জানাযার নামাজ শেষে মুন্সিপাড়া কবরস্থানে দাফন করা হয়।

তিনি একাধারে দৈনিক পরিবেশ, দৈনিক বগুড়া, দৈনিক সকালের খবর পত্রিকায় সিনিয়র রিপোর্টার ও সাপ্তাহিক চলমান বার্তায় নির্বাহী সম্পাদক ছিলেন।  এ তথ্য জানিয়েছেন ইমরোজ হোসেন ইমু।

সাংবাদিক হাজি মারুফের মৃত্যুতে অপরাধ বার্তা ডটকম এর নির্বাহী সম্পাদক মোঃ সবুজ মিয়া অপরাধ বার্তা পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেন। তার জীবনের সকল নেক আমল কবুল করে আল্লাহ তাকে জান্নাতবাসী করুন-এ কামনাই করছি। তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, ভক্ত, অনুরক্ত ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি-আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।”

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪