|

প্রধানমন্ত্রীর সঙ্গে খেলায় মাতলো সাকিব কন্যা

প্রকাশিতঃ ১:৩০ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

অনলাইন বার্তাঃ

লাল, নীল, হলুদ বলের ভেতর আড়াই বছরের এক কন্যাশিশু। তার সঙ্গে খুনসুটিতে মেতে আছেন ঘরোয়া পোশাক পরা এক নারী। দুজনে কখনো টিভি দেখছেন। কখনো যাচ্ছেন অ্যাকুরিয়ামের মাছের কাছে। একজন আলাইনা হাসান অউব্রি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র মেয়ে। আরেকজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

ছুটির দিনে সাকিব কন্যার সঙ্গে ছবি এবং ভিডিওতে এভাবে দেখা গেছে প্রধানমন্ত্রীকে। গত সপ্তাহের ছুটির দিনেও নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান তিনি। বিকেল বেলার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এর আগে ২০১৩ সালের ২৭ জুলাই ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মোরগ-পোলাও রান্নায় ব্যস্ত প্রধানমন্ত্রীর রান্নাঘরের ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল।

এদিন সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির তার নিজের ফেসবুকে মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। চোখের পলকে সেগুলোও ভাইরাল হতে শুরু করে।

ছবিতে দেখা যাচ্ছে প্লাস্টিকের তৈরি খেলনা জাতীয় একটি খাঁচায় নানা রংয়ের বল। তার ভেতর বসে আছে সাকিবের মেয়ে।

১১ সেকেন্ডের ভিডিওতে প্রধানমন্ত্রীর কণ্ঠ শোনা গেছে। বল হাতে নিয়ে তিনি বলেন, ‘ধূলা বোধহয়।’ তারপর একটি বল তুলে অউব্রির কাছে বলটির রং সম্পর্কে জানতে চান। সঙ্গে সঙ্গে সে উত্তর দেয়, ‘গ্রিন’। প্রধানমন্ত্রী বিস্ময়ের সঙ্গে বলেন, ‘ও মা!’

‘এটা?’ আরেকটি বল তুলে প্রশ্ন করেন প্রধানমন্ত্রী। এবারও পাস করে যায় অউব্রি, ‘রেড।’ এটা?’ অউব্রিকে হারাতে প্রধানমন্ত্রী আরও একটি বলের রং জানতে চান। কিন্তু তিনি ‘হেরে’ যান। অউব্রি সেটিরও সঠিক উত্তর দেয়, ‘ইয়ালো।’

এবার প্রধানমন্ত্রী বলেন, ‘সব জানে সে!’ ভিডিও কে করেছেন, সে সম্পর্কে ফেসবুকে কিছু লেখেননি সাকিবের স্ত্রী। তবে গলা শুনে মনে হয়েছে, সাকিব আল হাসানই ভিডিও করেছেন।

প্রধানমন্ত্রীর আতিথেয়তায় যারপরনাই বিস্মিত শিশির। ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ কিছু সময় কাটায় আলাইনা! তিনি এমনই স্নেহপূর্ণ আর যত্নশীল মানুষ।’

ছবি: সাকিব উম্মে আল হাসান শিশিরের ফেসবুক থেকে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪