|

সাদুল্যাপুরে জমিজমা সংক্রান্ত দ্বন্দে গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধরা সাদুল্যাপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক জন মহিলা নিহত।
১২ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত আনুমানিক রাত দেড় ঘটিকায় ঘটনাটি ঘটেছে।
নিহত হলেন উপজেলার জামালপুর ইউনিয়নের চিকনী গ্রামে মমিনা বেগম (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।
জানা যায়,উপজেলার চিকনী গ্রামের মৃত নজির উদ্দিন আকন্দের ছেলে মুছা আলী আকন্দের সঙ্গে একই গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হকের দীর্ঘদিন ধরে জমিজমার মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি জমিটি এমদাদুল হক দখলে নেয়। এরই জেরে বৃহস্পতিবার রাতে মুছা আলী আকন্দ তার লোকজন নিয়ে এমদাদুলের বাড়িতে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে। এতে বাধা দিতে গিয়ে এমদাদুলের স্ত্রী মমিনা বেগম কে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় আরো তিনজন গুরুতর আহত হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে গৃহবধূ মমিনা বেগমের মরদেহ উদ্ধার করেছেন।
মুছা আলীর পরিবারে লোকজন জানায়, ‘ক্রয় সূত্রে জমির মালিক আমরা। জোরপূর্বক ভাবে জমিটি দখলে নেয় এমদাদুল হক।’ তবে মমিনা বেগমের কীভাবে মৃত্যু হলো তা সঠিক জানাতে পারেননি তারা।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা সাংবাদিকদের জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে শুক্রবার সকাল থেকে ঘটনা স্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪