|

সাধারণ পরিবারের সন্তানরাই মেধাবী… মেয়র আবু তাহের

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

বর্তমান সরকারের সময় দেশের শিক্ষার মান এগিয়ে যাচ্ছে। উন্নয়ন জোয়ারে বাসছে বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলার পথঘাট। দেশের সাধারণ পরিবারের সন্তানরাই বেশিভাগ মেধাবী হয়ে গড়ে উঠে দেশের কল্যাণের জন্য বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর (সদর) পৌরসভার মেয়র আবু তাহের।

মঙ্গলবার (৬ মার্চ) বিকালে লক্ষ্মীপুর শরের লাহারকান্দি উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,যতদিন জীবন আছে ততদিন মানুষের উপকার করে যাবো। সবসময় নামাজ পড়ে আল্লাহ কাছে প্রার্থনা করি মানুষের কল্যাণের জন্য জেনো কাজ করে মৃত্যুবরণ করতে পারি।

লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ জসীম উদ্দিন (পি.পি) সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকন,বিদ্যালয়ের প্রধান শশিক্ষক আবদুল গফুর, পৌরসভা ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেল,লাহারক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি দীন মোহাম্মদ ও লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎ শাহী সদস্য মিজানুর রহমান রুবেল।

দেখা হয়েছে: 596
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪