|

সানি লিওনের যন্ত্রণা ২১ বছর বয়স থেকেই!

প্রকাশিতঃ ৩:৪৭ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

সানি-লিওনের-যন্ত্রণা-Sunny Leone suffering from the age of 21!

বিনোদন বার্তাঃ

তাকে ঘিরে বিতর্ক আর সমালোচনা চলতেই থাকে। কিন্তু সচরাচর নিন্দুকদের পাত্তা দেন না সানি লিওন। সেটাই ফের প্রমাণ করলেন সাবেক এই পর্ন তারকা।

আর কিছুদিনের মধ্যেই আসছে সানির জীবন নিয়ে শো ‘‌করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন।’‌ সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সানি বললেন, “‌অনেকেই মনে করেন, ভারতে আসার পর থেকেই বোধহয় আমাকে গালাগাল করা হয়। এটা ভুল।”

এরপরেই সানি আরও বলেন, “২১ বছর বয়স থেকেই আমি চিঠি ও ই-মেইলে গালিগালাজ শুনে আসছি। শুধু ভারত নয়, সারা পৃথিবীতেই অনেক সংকীর্নমনা মানুষ আছেন। কোনও দেশের মাপকাঠিতে তাদের মাপা যাবে না। শুধু পৃথিবীর বিভিন্ন প্রান্তে নয়, আমার আত্মীয়দের মধ্যে অনেকই আমাকে পছন্দ করেন না। কটূ কথা বলেন।”

সানি-লিওন-যন্ত্রণা-Sunny Leone suffering from the age of 21!

সাবেক এই পর্ন তারকা বলেন, ‘‌২১ বছর বয়স থেকে অনেক নেতিবাচক মানুষ আমার চারপাশে ছিলেন। এরা আমাকে অনেক যন্ত্রণা দিয়েছেন। কিন্তু এখন এদের উপেক্ষা করতে শিখে গিয়েছি।’‌

সানি বলছেন, “অনেকেই ভাবতে পারেন, কেন আমি আমার জীবনের ব্যক্তিগত কথা সকলের সামনে খোলামেলা ভাবে বলব?‌ আসলে আমাকে নিজের ইচ্ছা মতো বাঁচতে গিয়ে অনেক সংগ্রাম করতে হয়েছে। সেই কাহিনী সামনে এলে অনেক মেয়েই অনুপ্রেরণা পাবে।”

দেখা হয়েছে: 1030
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪