|

সানি লিওনের সঙ্গে সেলফি তুলতে চাইলে…

প্রকাশিতঃ ৯:৪৭ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০১৮

সানি লিওনের সঙ্গে সেলফি তুলতে চাইলে...

অনলাইন বার্তাঃ

সানি লিওনকে নিয়ে একেকজনের ধারণা একেক রকম। কেউ তাকে দেখে ইতিবাচক হিসেবে আবার কেউ বা নেতিবাচক। তবে যে যেভাবে দেখুক না কেন ভক্তদের কাছে তিনি অন্য রকম।

তাই তো এই বলিউড অভিনেত্রীর সঙ্গে যদি সেলফি তোলার সুযোগ মেলে, ভক্তরা তা সহজেই লুফে নেবেন। আর সেই সুযোগটি করে দিয়েছে মাদাম তুসো মিউজিয়াম। এখানে বসেছে সানির মোমের মূর্তি। মঙ্গলবার একটি অনুষ্ঠানে সানি নিজেই উদ্বোধন করলেন এটি।

তিনি বলেন, আমি অসম্ভব খুশি এই মূর্তিটা দেখে। এত নিখুঁত। অনেকদিন ধরে অনেক শিল্পীরা মিলে চেষ্টা করছেন আমার এই মূর্তিটা তৈরি করতে।

সানি জানান, মাদাম তুসোয় মূর্তি বসানোর জন্য তাকে সিটিং দিতে হয়েছিল শিল্পীদের সঙ্গে। এটা অসম্ভব ভাল একটা অভিজ্ঞতা ছিল তার। যা তিনি কখনও ভুলতে পারবেন না। সানি লিওন নিজের মূর্তির ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর ভাষ্য, এই মিউজিয়াম মানুষের কাছে একটা অন্যতম আকর্ষণের কারণ। আর সেই মিউজিয়ামেই তার মূর্তি বসল। এখানে এসে ভক্তরা ছবি তুলতে পারবেন। খবর: টাইমস অব ইন্ডিয়া

সানি লিওনের সঙ্গে সেলফি তুলতে চাইলে...

দেখা হয়েছে: 664
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪