|

‘সামরিক শাসন ও জোর করে ক্ষমতা আর নয়’–বিমান মন্ত্রী

প্রকাশিতঃ ১:৪০ পূর্বাহ্ন | জুলাই ২৮, ২০১৮

‘সামরিক শাসন ও জোর করে ক্ষমতা আর নয়’--বিমান মন্ত্রী

মো. রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একে এম শাহজাহান কামাল বিএনপি’র কঠোর সমালোচনা করে বলেছেন, ‘সামরিক শাসন ও জোর করে ক্ষমতার রাজনীতি আর নয়। এদেশ পাকিস্তান নয় যে বার বার সামরিক শাসনের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ এখন ঐক্যবদ্ধ রয়েছে দেশের ১৬ কোটি মানুষও ঐক্যবদ্ধ রয়েছে।’

শুক্রবার (২৭জুলাই) বিকালে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী আরো বলেন, ‘আপনারা (বিএনপি) নির্বাচনে আসবেননা তাহলে আমরাতো বসে থাকতে পারিনা, পারবোনা।

২০১৪ সালে বিএনপি স্বপ্ন দেখেছিল সামরিক শাষনের মধ্য দিয়ে ক্ষমতায় যাবে। এ কারণে তারা নির্বাচনে আসেনি। পাকিস্তানে সামরিক শাষনের মাধ্যমে ইমরানকে রাষ্ট্র ক্ষমতায় আসীন করা হয়েছে। এতে একটি পক্ষ খুশি হয়েছেন, এতে আনন্দিত হওয়ার কিছু নেই, হতাশারও কিছু নেই। তারা ভারতের নির্বাচনের পরও খুশি হয়েছিল’।

জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনটির জেলা সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪