|

সিটি নির্বাচনে জনগনের আস্থাভাজন ব্যাক্তি কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা রুমেল

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৯

সিটি নির্বাচনে জনগনের আস্থাভাজন ব্যাক্তি কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা রুমেল

মোঃ কামাল, ময়মনসিংহঃ নব গঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ব্যস্ততম প্রধান এলাকা চরপাড়া ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল জনগনের আস্থাভাজন ব্যাক্তি ও সাধারন মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

প্রতিদিন ভোটরদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন তিনি। সেই সাথে ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই শত শত নারী পুরুষদের নিয়ে প্রচার-প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী।

জানা যায়, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর ১৪ নং ওয়ার্ডকে মডেল হিসাবে দেখতে চেয়েছেন এলাকার বাসিন্দারা। এই ওয়ার্ডে নারী-পুরুষসহ প্রায় ভোটার সংখ্যা রয়েছে ১০ হাজারেরও অধিক। তাছাড়াও প্রায় ১ লক্ষ্য জনগনের বাসবাস। অন্যদিকে ওয়ার্ডের বাসিন্দাদের দাবির সঙ্গে একমত পোষন করে চ্যালেঞ্জ গ্রহন করে কাউন্সিলর প্রার্থী হয়েছেন পরিশ্রমী, উদ্যমী, তরুন সমাজ সেবক ও সাধারন অসহায় মানুষের আস্থার প্রিয় আসাদুজ্জামান রুমেল। এছাড়াও তিনি ময়মনসিংহ মহানগর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ও জেলা আওয়ামী যুবলীগের সদস্য হয়ে দায়িত্ব পালন করছেন।

সিটির নির্বাচন বিষয়ে যুবলীগের এ নেতা বলেন, জনকল্যাণমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। নগরীর ১৪ নং ওয়ার্ডকে আধুনিক পরিছন্ন ও ডিজিটাল সিস্টেমের আওতায় এনে একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলা হবে। এই লক্ষ্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু হয়েছে বলেও জানান তিনি। এই ওয়ার্ডকে প্রকৃত মডেল টাউন হিসেবে গড়ে তুলতে যা করণীয় তাই তিনি করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।



প্রথমে কোন বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন জানতে চাইলে এই নেতা বলেন, এবার আমার একটাই কাজ হচ্ছে রাব্বুল আলামিনের রহমতে ভোটাররা যদি আমাকে কাউন্সিলর হওয়ার সুযোগ দেয়, তাহলে পরিকল্পিতভাবে ওয়ার্ডকে সাজিয়ে নান্দনিক একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলবো। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করে জোরগলায় তিনি বলেন, অবাস্তব, কল্পনাবিলাসী ও আকাশ-কুসুম কোনো বিষয় এটা নয়। সবাই সহযোগীতা করলে এটা বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব।

তিনি আরো বলেন, আমি আমার ওয়ার্ডকে উন্নয়নের মূল স্রোতের সঙ্গে মেলাতে চাই। ওয়ার্ডের উন্নত ও অনুন্নত এলাকার মধ্যে বিদ্যমান যে বৈষম্য রয়েছে তা দূর করার উদ্যোগ নেওয়ার প্রতিশ্রতি ও সমন্বিত উন্নয়নের উদ্যোগ নেবো। আমার আবেগ-ভালোবাসার প্রতি মানুষ সম্মান জানিয়ে ইতিমধ্যে যে সাড়া দিয়েছেন, সে জন্য আমি কৃতজ্ঞ। দলমত-নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে আমি দোয়া চাই।

এ সময় তিনি আরও বলেন, আসলে কোন কিছুই একা করা সম্ভব নয়। এখানেও আমি একা নই। আমার সাথে আছে আমার এলাকার জনগন। তাদের সহযোগীতা, সহমর্মিতা এবং আমার প্রতি তাদের বিশ্বাসের কারনে আমি এতদুর আসতে পেরেছি। তেমনি আমিও তাদের সেবায় নিজেকে নিয়োজিত করেছি। এতে যদি তাদের সামান্য উপকারও হয় তাহলে আমি নিজেকে ধন্য মনে করি।

আধুনিক পরিকল্পিত ওয়ার্ড গঠনের জন্য ওয়ার্ডবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করে তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় এই ওয়ার্ডের সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই। হিন্দু-মুসলমানসহ বিভিন্ন ধর্মপ্রাণ মানুষের সহ অবস্থান ও বসবাস রয়েছে এ ওয়ার্ডে। তাই ঐতিহ্য রক্ষায় মিলে মিশে থাকার জন্য সুন্দর নান্দনিক পরিবেশ বজায় রাখতে পারবো ইনশাল্লাহ।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪