|

সিরতা ইউনিয়নে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন আবু সাঈদ

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | মে ২৯, ২০১৯

সিরতা ইউনিয়নে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন আবু সাঈদ

মোঃ কামাল, ময়মনসিংহঃ সীমানা জটিলতায় বাদ পরা ৫ নং সিরতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করে সকলের দোয়া চাইলেন কোতোয়ালী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ।

২৯ মে বুধবার চরখরিচা প্রাথমিক বিদ্যালয়ে মাঠে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ হোসাইন বলেন, নির্বাচনে অনেকেই প্রার্থী হতে পারে। তবে আবু সাঈদ আপনাদের সন্তান, সে সবসময় আপনাদের পাশে থেকে এ এলাকার উন্নয়ন তরান্বিত করেছে। তিনি বলেন এ নির্বাচনে যে নৌকা নিয়ে আসবে তাকেই আপনারা অতীতের মতো বিজয়ী করবেন এটা আমার প্রত্যাশা।

সিরতা ইউনিয়নে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন আবু সাঈদ

ইফতার মাহফিলে সিরতা ইউনিয়নবাসীর জন্য সরকারের এবং সাবেক ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানের ব্যাক্তিগত সহকারী থাকা অবস্থায় যাবতিয় উন্নয়ন কাজের কথা তুলে ধরেন আবু সাঈদ। মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট, স্কুল কলেজ, হাসপাতাল, বিদ্যুতের উন্নয়ন তরান্বিত করতে সিরতাবাসীর জন্য তিনি কাজ করেছেন এমন চিত্র তিনি তুলে ধরেন।

আবু সাইদ বলেন, আমি সব সময় আপনাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও আপনাদের সেবায় আপনাদের পাশে থাকতে চাই।

ইফতার শেষে চরখরিচা বাজারে এলাকার সর্বস্থরের মুরব্বিদের নিয়ে গণসংযোগ করেন তিনি। এলাকাবাসী তাকে যোগ্য প্রার্থী হিসাবে ইতিমধ্যেই একজুট হয়ে বিজয়ী করতে সহমত পোষন করেন।

২৭ মে ময়মনসিংহ সদরে ৬ ইউনিয়ন চর ঈশ্বরদিয়া, চরনিলক্ষিয়া, দাপুনিয়া, ভাবখালী, সিরতা, খাগডহর ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন কমিশন।

ঘোষিত তফসিল অনযায়ী আগামী ১২ জুন ২০১৯ বুধবার রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, ১৪ জুন শুক্রবার রিটার্নিং অফিসার কতৃক মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ দিন, ২১শে জুন শুক্রবার প্রার্থীতা প্রত্যাহার ও ৮ জুলাই সোমবার ভোট গ্রহনের দিন তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন।

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪