|

সিরাজগঞ্জে নির্দেশ অমান্য করে স্কুল খোলা

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২০

সিরাজগঞ্জে নির্দেশ অমান্য করে স্কুল খোলা

নিজস্ব প্রতিবেদকঃ শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অমান্য করে সিরাজগঞ্জে স্কুলে পাঠদান চালু রাখার অভিযোগ উঠেছে। এ নিয়ে অভিভাবকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়ছে। বুধবার (১৮ মার্চ) রায়গঞ্জ উপজেলার সলঙ্গার ধুবিল মেহমানশাহী উচ্চ বিদ্যালয়ের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। সকালে সংবাদকর্মীদের উপস্থিতি টের পেয়ে দ্রুত শিক্ষার্থীদের ছুটি দিয়ে দেন প্রধান শিক্ষক।

শিক্ষার্থীরা জানান, ক্লাসে আসতে বাধ্য করা হয়েছে তাদের। স্কুলে অনুপস্থিত থাকলে স্কুল থেকে বের করে দেওয়া হবে, এমন হুমকির মুখে স্কুলে আসতে হয়েছে তাদের। এ সময় স্কুলে গিয়ে দেখা যায় সকল শিক্ষক উপস্থিত আছেন। খোলা রাখার বিষয়ে শিক্ষকরা প্রতিবাদ জানিয়েছেন। এতে প্রধান শিক্ষকের ওপর দায় চাপান তারা।

প্রধান শিক্ষক গোলাম রব্বানী খান বলেন, আমার প্রতিষ্ঠান বন্ধ রাখি, আর খোলা রাখি, সেটা আমার ব্যাপার। সরকারের সব সিদ্ধান্ত মেনে স্কুল চালাতে পারব না। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীমুর রহমান বলেন, তার বিরুদ্ধে ইতোঃপূর্বে অনেক অভিযোগ এসেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 310
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪