|

সিরাজদিখানে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

প্রকাশিতঃ ১:৩০ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৮

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সিরাজদিখান উপজেলার কাউন্সিল অনুষ্ঠিত হয় রাজদিয়া হাইস্কুলে। সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয় মিনহাজুল আবেদীন সৌরভ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ মাহফুজুর রহমান।

উক্ত কাউন্সিলে সভাপতিত্ব করেন সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের উপদেষ্টা জেলা যুবলীগের অন্যতম নেতা, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেন মনু উদ্বোধন করেন সংগঠনের মুন্সীগঞ্জ জেলার প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এম.মিজান সরদার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত মোঃ জামাল হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ সুমন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার সহ সভাপতি আঃ মান্নান খান স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক
ডাঃ আশিক মাহমুদ মিতুল, টঙ্গীবাড়ী উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক জিকু , সিরাজদিখান উপজেলা যুব পরিষদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবকলীগ নেতা রাফিউল খন্দকার বাপ্পী, সেলিম তালুকদার, মোঃ সেলিম শেখ।

আরো উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর শেখ,কালাম হাওলাদার মোঃ রিয়াজ সরদার প্রমুখ। এসময় হাজারো নেতাকর্মী বিভিন্ন ইউনিয়ন থেকে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ মিছিল সহকারে কাউন্সিলে যোগদান করেন।

উদ্বোধনী বক্তব্যে মিজান সরদার বলেন আগামী নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বিশ্বরত্ন জননেত্রী শেখ হাসিনাকে তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী করে বাংলাদেশের জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখবে, ইনশাআল্লাহ , আর সিরাজদিখানের প্রত্যেকটি ঘরে ঘরে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিতে নবগঠিত কমিটিতে আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জামাল হোসেন বলেন বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ ১৯৯৪ সালে গঠিত হয়ে আজ অবধি বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি আন্দোলন সংগ্রামে বিশ্বরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবসময়ই রাজপথে ছিলো , আছে এবং ভবিষ্যতে জীবন পূর্বের ন্যায় জীবন বাজী রেখে থাকবে ।

প্রধান বক্তার বক্তব্যে সুমন খান বলেন , বাংলাদেশ আওয়ামী লীগের সকল কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে মনোয়ার হোসেন মনু বলেন , আগামী নির্বাচনে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেওয়া ছাড়া কোন বিকল্প নেই, তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতার প্রতিক নৌকার পক্ষে কাজ করতে হবে।

এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিপ্লবী চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী,
সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান জননেতা মহিউদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান রাজীব এবং সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান সহ সকলের দীর্ঘায়ু কামনা করে , উপস্থিত সকলের নিকট দোয়া চেয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪