|

সিরাজদিখানে মায়ের বিরুদ্ধে সন্তানের ছাত্রলীগ নেতা কর্তৃক পরকীয়ার অভিযোগ

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৮

সিরাজদিখানে মায়ের বিরুদ্ধে সন্তানের ছাত্রলীগ নেতা কর্তৃক পরকীয়ার অভিযোগ

ফয়সাল হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় রাজনৈতিক অঙ্গনে ব্যপক তোলপার শুরু হয়েছে। উপজেলার মালখানগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রুবেল আহমেদ (২৫) পরকীয়া প্রেমে জড়িয়ে এলাকাবাসীর কাছে হাতে নাতে ধরা পরে।

জানা যায়, উপজেলার মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রামের নুর ইসলাম এর পুত্র ও মালখানগর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রুবেল আহমেদ (২৪) এর সাথে একই গ্রামের মালয়শিয়া প্রবাসী শেখ ধলু মিয়ার স্ত্রী রিমা বেগম নুপুর (২৭) এর দীর্ঘদিন যাবৎ পরকীয়া প্রেমের সর্ম্পক চলে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর রিমা বেগম নুপুরের মেয়ে কথা (১১) তাদের অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে।

পরে কথা তার মায়ের পরকীয়ার বিষয়ে মোবাইল ফোনে ধারনকৃত বক্তব্য উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের স্ত্রী ও মালখানগর ইউপি চেয়ারম্যান সানজিদা আক্তার জোৎনার নিকট অভিযোগ তুলে ধরেন। কিন্তু তিনি এব্যাপারে অস্বীকার করে জানান, এবিষয়ে তার কাছে কেউ কোন অভিযোগ করেনি। তবে তিনি একটি মেয়েলি বিষয়ে বলাবলি করতে শুনেছেন।

রিমা বেগমের কণ্যা কথা একটি অডিও কথপোকথনে জানায়, মহিউদ্দিন দাদু রুবেল চাচ্চুরে কিছু বইলা দিয়েন। আমার আম্মুর সাথে অনেক খারাপ কিছু করে। আমরা ছোট বাচ্চা আমরা কিছু বুঝিনা। আমার আম্মুর সাথে ঘুরতে যায় অনেক কিছু করে। আবার আমার আম্মুর সাথে শুইয়া থাকে। আবর একদিন আমারে আর আমার ভাইয়েরে এক রুমে পাঠাইয়া দিয়া চাচ্চু আর আম্মু একসাথে শুইয়াছিল। আমাগো ঘরের দরজার একটা ফাক আছে সেই ফাক দিয়া আমি দেখছি। এর থেকে আমি আর কিছু বলতে চাই না। আমি ছোট বাচ্চা আমার মরতে ইচ্ছা করে এসব দেখলে এই খারাপ জিনিস দেখলে। আর একদিন এরকম দেখলে আমি সত্যি সত্যি মইরা জামু। আপনি চাচ্চুরে একটু বইলা দিয়েন আমার আম্মুর কাছে যেন না যায়। আর আমাগো বাড়ীতে যেন না যায়। আমার আব্বু বাহিরে থাকে আমার আম্মুর মোবাইল থেকে কোন কথা বললে রেকর্ডিং হইয়া যায় এখন আমি আমার আম্মুর এই কথা আব্বুর কাছে বলতেও পারতেছি না। আমি অনেক অসহায় হইয়া গেছি আপনি রুবেল চাচ্চুরে একটু বুঝাইয়া দিয়েন আমার আম্মুর সাথে যেন খারাপ কিছু না করে।

এব্যপারে মালখানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানজিদা আক্তার জোৎনা জানান, একটি মেয়েলি বিষয়ে বলাবলি করতে শুনেছি। আমার পরিষদে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মালখানগর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রুবেল আহমেদের কাছে পরকীয়ার বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, ওই মহিলা আমার ভাবি হয়। তার সাথে এবং তার পরিবারের লোকজনদের সাথে আমার খুবি ভাল সম্পর্ক। আমার সাথে তার কোন অবৈধ সম্পর্ক নেই। এমনকি ওই মহিলার বাচ্চারা আমাকে চেনে এবং খুব ভালবাসে। আমাকে একটি কু-চক্রি মহল সামাজিক ভাবে হেয় করার জন্য এসব রটাচ্ছে।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪