|

সিরাজাম মুনিরা সাংস্কৃতিক পরিষদ গজল প্রতিযোগীতা-২০১৮

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

সিরাজাম মুনিরা সাংস্কৃতিক পরিষদ গজল প্রতিযোগীতা-২০১৮

আব্দুর রহমান আব্দুল্লাহ, মৌলভীবাজার প্রতিনিধিঃ

অপসংস্কৃতির পরিহারে সুস্থ সাংস্কৃতির পরিসরে ইসলামী সাংস্কৃতির নির্মল আঙিনা “সিরাজাম মুনিরা সাংস্কৃতিক পরিষদ (সিসাপ)” ০৯.০৮.১৮ ইং বৃহস্পতিবার আয়োজন করে এক ইসলামী গজল প্রতিযোগীতা অনুষ্ঠান- ২০১৮।

উক্ত অনুষ্ঠান আয়োজিত হয় ইসলামী জ্ঞানের জ্বলন্ত প্রদীপ মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান আখাইলকুড়া হাফিজীয়া মাদ্রাসায়।

প্রতিযোগীতা অনুষ্ঠানের সম্মানিত বিচারকমণ্ডলী হিসেবে উপস্থিত ছিলেন- সিরাজম মুনিরা সাংস্কৃতিক পরিষদ (সিসাপ) এর সম্মানিত উপদেষ্টা আলহাজ্ব হাফিজ জনাব আব্দুল মুকিত সাহেব, ইমাম ও খতিব খাঁরগাও জামে মসজিদ।
উপস্থিত ছিলেন- সিসাপের সম্মানিত উপদেষ্টা জনাব হাফিজ আব্দুল মোত্তালিব সাহেব, প্রধান শিক্ষক আখাইলকুড়া হাফিজীয়া মাদ্রাসা।

উপস্থিত ছিলেন- জনাব জায়েদ আহমদ চৌধুরী সাহেব, প্রতিষ্টাতা পরিচালক সিরাজাম মুনিরা সাংস্কৃতিক পরিষদ (সিসাপ)।
উপস্থিত ছিলেন- জনাব জুয়াহির উদ্দিন সাহেব, সিনিয়র সদস্য শিল্পী (সিসাপ)।

উক্ত প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহন করেন মৌলভীবাজার জেলার বিভিন্ন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীরা।

প্রতিযোগীতায় বিজয়ী হিসেবে ১৫ জনকে বিবেচিত করে পুরস্কৃত করা হয়। এদের মধ্যে সেরা ৫জনকে আকর্ষণীয় পুরস্কার হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।

ক্রেষ্ট প্রাপ্ত বিজয়ীরা হলেন-
১। মোঃ তুফাজ্জল মিয়া, খালিশপুর মাহমুদা আফরোজ এতিমখানা কমপ্লেক্স। ২। মোঃ জালাল উদ্দিন, খালিশপুর রহমানিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসা। ৩। মোঃ রেজাউল করিম, সম্পাসী নেছারুল কোরআন মাদ্রাসা। ৪। মোঃ খালেদুর রহমান, নওমৌজা জগৎপুর দাখিল মাদ্রাসা। ৫। মোঃ জাকারিয়া হোসেন, নওমৌজা বাড়ন্তী দাখিল মাদ্রাসা।

পরিশেষে আলহাজ্ব হাফিজ আব্দুল মুকিত সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 1220
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪