|

সুজন হত্যার বিচার ও খুনিদের গ্রেফতারের দাবি

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০২২

স্টাফ রিপোর্টার: অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের সদস্য মো. সুজন (৩৩) হত্যার বিচার ও খুনিদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে হেযবুত তওহীদের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেল ৪ টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনটির চট্টগ্রাম বিভাগীয় মিডিয়া সম্পাদক মো. জিল্লুর রহমান মানিক, লক্ষ্মীপুর শাখার সভাপতি মো. জামাল উদ্দিন সোহাগ, সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম ভুঁইয়া, সদর উপজেলার সভাপতি আরমান হোসেন শাকিলসহ প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আমরা একটি অরাজনৈতিক আন্দোলন। আমরা দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করে যাচ্ছি। মানুষের সামনে ইসলামের সঠিক ব্যাখা তুলে ধরছি। তখুনি একটি স্বার্থান্বেষী মহল আমাদের বিরুদ্ধে অপ্রচার চালিয়ে বারবার আমাদের ভাইদের নৃশংসভাবে হত্যা করছে। ভাঙচুর করছে আমাদের অফিস ও কার্যালয়। সুজন হত্যা কান্ডের সঙ্গে যারাই জড়িত। আমরা তাদের গ্রেফতার ও বিচারের দাবি করছি এ মানববন্ধন থেকে।

প্রঙ্গগত: সোমবার (২৩ আগস্ট) রাতে হেযবুত তওহীদের পাবনা কার্যালয়ে হঠাৎ হামলীয়ে পড়ে একদল সন্ত্রাসী। তারা কার্যালয় থাকা হেযবুত তওহীদের সদস্যদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সেখানে ১৫/১৬ জন সদস্য সাংগঠনিক বৈঠকে ছিলেন। বৈঠকে উপস্থিত সবার ওপর ঝাঁপিয়ে পড়ে এবং ধারালো অস্ত্র এলোপাতাড়ি কোপাতে থাকে। ওইরাতেই দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে মো. সুজন নামে একজন সদস্য মৃত্যুবরণ করেন। আইসিইউ-তে আছেন আমিনুল ইসলাম।

এছাড়া পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন আলমিন শেখ (২৭) ও সেলিম শেখ (৪১)সহ অন্য ছয়জন। হামলার পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৭ আসামীকে গ্রেফতার করে।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪