|

সুস্থ হয়ে বাড়ি ফিরে পেলেন ইউএনওর অর্থ ও খাদ্য সামগ্রী

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | মে ০২, ২০২০

সুস্থ হয়ে বাড়ি ফিরে পেলেন ইউএনওর অর্থ ও খাদ্য সামগ্রী

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী হাসপাতালে আইসোলেশনে থেকে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে তাঁর নিজ বাড়িতে ফিরেছেন। শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাঁকে শুভেচ্ছা, অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

জানা যায়, এক বছর পূর্বে বাবাকে হারিয়ে নারায়নগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করে পরিবারের হাল ধরেন মেয়েটি। গত ৭এপ্রিল নারায়ণগঞ্জ থেকে মেয়েটি উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের উত্তর বনগাঁও নিজ গ্রামে আসে।

১১ এপ্রিল শনিবার উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম ওই নারীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে প্রেরণ করে। ১২ এপ্রিল ওই মেয়েটির দেহে প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে তাকে ময়মনসিংহ এস কে হাসপাতালে আইসোলেশনে রাখা হয়।

১৩ এপ্রিল ওই আক্রান্ত মেয়ের পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ১৬ এপ্রিল আইইডিসিআর ফিল্ড ল্যাব ময়মনসিংহ থেকে ওই মেয়ের পরিবারের ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হলে তাদেরকে বাড়িতে আইসোলেশনে রাখা হয়।

প্রথম আক্রান্ত মেয়েটি ময়মনসিংহ এস কে হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা, অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেন। অর্থ ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ হাজার টাকা, ৩০ কেজি চাল, ৩ কেজি ডাল, ৬ কেজি আলু ও ৫ লিটার সয়াবিন তেল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সরিষা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, মগটুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুজ্জামান মামুন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জানান, করোনায় আক্রান্ত মেয়েটি সুস্থ হওয়ায় আজ তার ও তার পরিবারের ৪ জনসহ সকলকে শুভেচ্ছা জানানো হয়। পরে সুস্থ হওয়া মেয়েটির হাতে অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে।

সুস্থ হয়েই পেলেন ইউএনওর অর্থ ও খাদ্য সামগ্রী

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪