|

সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | এপ্রিল ০৮, ২০১৮

সৃজনশীল-মেধা-অন্বেষণ-Creative merit exploration contest prize and certificates distributed

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শিশু একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা শিক্ষা অফিস। জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) আছাদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আয়ুব হোসেন, সনাকের সাধারণ সম্পাদক এন এম শাহজালাল, কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস। সমন্বকারী ছিলেন জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মোজাফফর হোসেন পলাশ।

অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক একে এম ফয়সানুল কবির। প্রতিযোগীতায় জেলার মাধ্যমিক ও কলেজের ৭২ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। এর মধ্যে ১২ জন সেরা মেধাবী হিসেবে নির্বাচিত হয়।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। আগামী ১২ এপ্রিল ঝিনাইদহের এই ১২ জন প্রতিযোগী খুলনার বয়রা মহিলা কলেজে বিভাগীয় প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪